এশিয়া কাপ ২০২২ সময়সূচি

এশিয়া কাপ ২০২২ সময়সূচি – এশিয়া কাপ ক্রিকেট ২০২২

এশিয়া কাপ ২০২২ সময়সূচি প্রকাশিত হয়েছে। ক্রিকেট প্রেমীদের জন্য এটি একটি দারুন খবর। আবারো এগিয়ে আসছে এশিয়া কাপ ক্রিকেট। এশিয়ার অধিকাংশ মানুষই ক্রিকেটপ্রেমী। তাই প্রত্যেক ক্রিকেট প্রেমী ভাইয়েরা এশিয়া কাপ আপডেট সম্পর্কে জানতে চাচ্ছেন। এশিয়া কাপ ক্রিকেট ম্যাচ দ্রুত এগিয়ে আসছে । আগামী ২৭ আগস্ট ২০২২ তারিখ হতে এশিয়া কাপ ক্রিকেট প্রথম ম্যাচ শুরু হতে যাচ্ছে। ক্রিকেটপ্রেমীরা আবারো তাদের মন মাতানো বিনোদনের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অনেকদিন পর তারা আবারও ক্রিকেটের এই মন মাতানো বিনোদনে ফিরে আসতে পারছেন ভেবে। এখান থেকে আপনি এশিয়া কাপ ক্রিকেট টুর্নামেন্ট সম্পর্কে সকল সময়সূচী জানতে পারবেন।

এশিয়া কাপ ২০২২ সময়সূচি

এবছর এশিয়া কাপ ক্রিকেট  ২০২২ তারিখ ২৭ আগস্ট হতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। এশিয়া কাপ ক্রিকেট প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত। ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১১ সেপ্টেম্বর তারিখে।

তাই ক্রিকেটপ্রেমী ভাইদের জন্য আজকে আমরা এশিয়া কাপ ক্রিকেট সকল ম্যাচের সময়সূচি বিস্তারিত আলোচনা করেছি। আপনারা যারা এশিয়া কাপ ম্যাচ সময়সূচী নিয়ে চিন্তিত আছেন? তাদের জন্য আজকের এই নিবন্ধটি। এশিয়া কাপ 2022 এর সম্পূর্ণ সময় এবং তারিখ জেনে নিতে পারেন। ২০২২ এশিয়া কাপ ক্রিকেটের সময় সূচি বিস্তারিত দেখে নিন।

কাতার বিশ্বকাপ সময়সূচী

এশিয়া কাপ ক্রিকেট ২০২২

গ্রুপ এ সময়সূচী

ভারত     VS    পাকিস্তান     ২৮ আগস্ট , দুবাই

ভারত     VS   কোয়ালিফায়ার    ৩১ আগস্ট, দুবাই

পাকিস্তান  VS   কোয়ালিফায়ার    ২ সেপ্টেম্বর, শারজাহ

গ্রুপ বি সময়সূচী

শ্রীলংকা   VS    আফগানিস্তান     27 আগস্ট, দুবাই

বাংলাদেশ  VS  আফগানিস্তান    30 আগস্ট, শারজাহ

শ্রীলংকা  VS   বাংলাদেশ      ১ সেপ্টেম্বর, দুবাই

টাইম টেবিল সুপার ৪

   B1 VS  B2         3 সেপ্টেম্বর, শারজাহ

A1  VS A2         4 সেপ্টেম্বর, দুবাই

A1  VS  B1         6 সেপ্টেম্বর, দুবাই

A2  VS  B2        7 সেপ্টেম্বর, দুবাই

A1   VS  B2         8 সেপ্টেম্বর, দুবাই

B1    VS   A2       9 সেপ্টেম্বর, দুবাই

ফাইনাল ম্যাচ

ফাইনাল ম্যাচ:   ১১ সেপ্টেম্বর, দুবাই

এশিয়া কাপ ২০২২ সময়সূচি

এশিয়া কাপ ম্যাচ সময়সূচী

এশিয়া কাপ প্রথম ম্যাচ শুরু হবে 27 আগস্ট 2022 তারিখ হতে এবং এশিয়া কাপ ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে 11 ই সেপ্টেম্বর 2022 তারিখে। এশিয়া কাপ ক্রিকেট ম্যাচের সময়সূচি সম্পূর্ণ আমাদের এই নিবন্ধনে তুলে ধরা হয়েছে। ক্রিকেটপ্রেমী ভাইয়েরা বিশ্বকাপ ক্রিকেটের সকল সময়সূচী খুব সহজে দেখে নিতে পারবেন। এশিয়া কাপ কোন ম্যাচ কত তারিখে অনুষ্ঠিত হবে এবং কোথায় অনুষ্ঠিত হবে সকল বিস্তারিত আলোচনা করেছি। তাই আপনি নিবন্ধন থেকে এশিয়া কাপ সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবেন।

Leave a Comment

Your email address will not be published.