সহকারী স্টেশন মাস্টার পরীক্ষা প্রবেশপত্র ডাউনলোড – সহকারী স্টেশন মাস্টার পরীক্ষা এডমিট কার্ড

সহকারী স্টেশন মাস্টার পরীক্ষা প্রবেশপত্র ডাউনলোড করে নিন। বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার পরীক্ষা এডমিট কার্ড ডাউনলোড করার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ে সরকারি স্টেশন মাস্টার পরীক্ষা আগামী 6 আগস্ট ২০২২ তারিখে সারাদেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে। যেসকল আগ্রহী প্রার্থীরা বাংলাদেশ রেলওয়ে স্টেশন মাস্টার পদে পরীক্ষা দিতে আগ্রহী তারা তাদের এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন। এটি আপনাদের জন্য খুশির খবর যে বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পদের পরীক্ষার জন্য এডমিট কার্ড ডাউনলোড করা নির্দেশনা প্রদান করেছেন। কারণ আগামী 6 আগস্ট রেলের পরীক্ষা অনুষ্ঠিত হতে হবে। আপনি যদি রেলওয়ে স্টেশন মাস্টার পদের একজন প্রার্থী হন তাহলে এই নিবন্ধটির পরে আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

সহকারী স্টেশন মাস্টার পরীক্ষা প্রবেশপত্র ২০২২

বাংলাদেশ রেলওয়ে 4 নভেম্বর 2001 সালে বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার পদের নিয়োগ সংশোধিত ভাবে 560 টি পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছিলেন। গত 30 জুলাই নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে এই পরীক্ষা তারিখ বিস্তারিত তথ্য প্রকাশ করা হয়। তাই উক্ত নোটিশ অনুযায়ী আগামী 6 আগস্ট বাংলাদেশ রেলওয়ে পরীক্ষা অনুষ্ঠিত বলে জানা যায়। তাই সহকারী স্টেশন মাস্টার পদের পরীক্ষার জন্য যে সকল প্রার্থী অনলাইনে আবেদন করেছিলেন। তারা তাদের পরীক্ষার আগেই এডমিট কার্ড ডাউনলোড করে নিন। কারণ এডমিট কার্ড রেলওয়ে কর্তৃপক্ষ হতে প্রকাশ করা হয়েছে।

সহকারী স্টেশন মাস্টার পরীক্ষা এডমিট কার্ড

রেলওয়ে স্টেশন মাস্টার পদের এডমিট কার্ড ডাউনলোড করার জন্য আপনাকে কোথাও যেতে হবে না। অনেকেই কিভাবে স্টেশন মাস্টার পদের এডমিট কার্ড ডাউনলোড করবেন সেই নিয়ে চিন্তিত। কিভাবে আপনি আপনার বাংলাদেশ রেলওয়ে সরকারি স্টেশন মাস্টার পদের এডমিট কার্ড পাবেন। এবং পরীক্ষার সকল নিয়মাবলী আমরা আমাদের এই নিবন্ধনে প্রকাশ করেছে। অনেকেই এডমিট কার্ড ডাউনলোড করার জন্য ভুল লিংকে ক্লিক করে বৃথা চেষ্টা করেন। এবং তারা তাদের এডমিট কার্ড ডাউনলোড করতে ব্যর্থ হন। এই সমস্যা দূর করার জন্য আমরা সঠিক নিয়ম সহ আপনাদের সামনে উপস্থিত হয়েছি। এ নিয়মগুলো অনুসরণ করে খুব সহজেই আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন।

বাংলাদেশ রেলওয়ে সহকারী স্টেশন মাস্টার প্রবেশপত্র ডাউনলোড করার নিয়ম

আপনি কি সহকারী স্টেশন মাস্টার পদের একজন প্রার্থী? আপনি কি আপনার এডমিট কার্ড খুঁজছেন? এবং আপনি কি আপনার এডমিট কার্ড ডাউনলোড করতে চাচ্ছেন? কিন্তু কোনোভাবেই এখনো ডাউনলোড করতে পারেননি? চিন্তার কোন কারণ নেই। এডমিট কার্ড ডাউনলোড করার জন্য সঠিক নিয়ম আমরা এখানে প্রকাশ করেছি। নিয়মগুলো অনুসরণ করে খুব সহজেই আপনি আপনার সহকারী স্টেশন মাস্টার পদের এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। নিয়মগুলো অনুসরণ করে আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিন।

admit2

  • এডমিট কার্ড ডাউনলোড এর জন্য প্রথমেই আপনাকে বাংলাদেশ রেলওয়ে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন
  • এবার আপনি আপনার সামনে সহকারী স্টেশন মাস্টার পরীক্ষার এডমিট কার্ড ক্যাটাগরি টি দেখতে পাবেন।
  • উক্ত ক্যাটেগরীতে ক্লিক করুন।
  • আপনার সামনের নতুন একটি পেজ আসবে।
  • এবার আপনার আবেদনের সময় পাওয়া ইউজার আইডি এবং পাসওয়ার্ড দিন।
  • এবং লগইন করুন।
  • এখন আপনি এডমিট কার্ড এই লেখায় ক্লিক করে আপনার এডমিট কার্ড পিডিএফ ফাইলটি ডাউনলোড করে নিন।

# অবশ্যই এডমিট কার্ড  ডাউনলোড করে 2 কপি প্রিন্ট করবেন

Admit card Link

br.teletalk.com.bd

br.teletalk.com.bd এটি হলো বাংলাদেশ রেলওয়ে এডমিট কার্ড ডাউনলোড অফিশিয়াল ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করতে পারেন অথবা আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইটে প্রকাশিত তথ্যগুলো অনুসরণ করে খুব সহজে আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারবেন। কারণ আমরা এডমিট কার্ড ডাউনলোড সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য আমাদের এই নিবন্ধনে আলোচনা করেছি। আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করার জন্য অন্য কোথাও যাবার প্রয়োজন হবে না। তাই খুব দ্রুত এবং আপনার মূল্যবান সময় বাঁচিয়ে নিবন্ধনটি করে আপনি আপনার অ্যাডমিট কার্ড সংগ্রহ করে নিন।

তাছাড়া আপনি জানেন যে আগামী 9 আগস্ট বাংলাদেশ রেলওয়ে সরকারি স্টেশন মাস্টার পদে পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। পরীক্ষা শুরুর পূর্বে আপনাকে আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিতে হবে। কারণ ছাড়া পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। তাই আগেই আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করে সংগ্রহ করে ফেলুন। অবশ্যই এডমিট কার্ড ডাউনলোড করে দুই কপি প্রিন্ট করে নিবেন। এবং সংরক্ষণের জন্য পিডিএফ ফাইলটি আপনি আপনার ফোন অথবা ল্যাপটপ ইত্যাদি স্থানে সংরক্ষণ করে রাখতে পারেন।