BADC পরীক্ষার রেজাল্ট

BADC পরীক্ষার রেজাল্ট প্রকাশ । উপসহকারী প্রকৌশল এবং উপ সহকারী পরিচালক পদের পরীক্ষা শেষ হয়েছে। উক্ত পরীক্ষার ফলাফল অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশ করা হয়েছে। তাই নিয়োগপ্রাপ্ত পরীক্ষার্থীদের পরীক্ষার ফলাফল সংগ্রহ করতে পারবেন। যে সকল প্রার্থীরা নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তাদের সংখ্যা 74 ও 10 জন। বিএডিসি উপ সহকারী পরিচালক এর সংখ্যা 10 জন এবং উপ-সহকারী প্রকৌশলী সংখ্যা 74 জন। যে সকল পরীক্ষার্থীদের পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা আজকে তাদের ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। তাই আজকে আমাদের এই নিবন্ধনের মাধ্যমে আপনার বিএডিসি পরীক্ষার ফলাফল টি সংগ্রহ করে নিন।

BADC পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি এর নিয়োগ ও কল্যাণ  বিভাগের 17 ফেব্রুয়ারি 2020 তারিখে স্মারক নং ১২.০৬.০০০০.২০৪.১১.০০১.২২.৭৯ মোতাবেক জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তি ভিত্তিতে উপ-সহকারী প্রকৌশলী এবং উপ সহকারী পরিচালক পদে নিয়োগের নিমিত্ত নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীদের চূড়ান্ত নির্বাচন করা হয়েছে।  যে সকল প্রার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা বিভিন্ন জায়গায় তাদের ফলাফল খুঁজে থাকবেন। তাই ফলাফল খোঁজার জন্য আপনাকে অন্য কোন ওয়েবসাইটে যাবার প্রয়োজন হবে না। কারণ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন বিএডিসি এর ফলাফল সংগ্রহ করতে পারবেন।

বিএডিসি পরীক্ষার ফলাফল ২০২২ পিডিএফ

আজকের ফলাফল পিডিএফ আকারে সংগ্রহ করতে পারবেন। পিডিএফ আকারে সংগ্রহ করার জন্য আপনাকে অন্য কোথাও যাবার প্রয়োজন নেই। আমরা যে ফলাফল প্রকাশ করেছি তার উপরে ক্লিক করে সহজেই আপনি আপনার ফলাফল টি সংগ্রহ করতে পারেন। তাই ফলাফল এর পিডিএফ হাইদের উপরে ক্লিক করুন এবং ডাউনলোড অপশনে গিয়ে ফলাফল টি ডাউনলোড করে নিন।

BADC পরীক্ষার রেজাল্ট

বিএডিসি উপসহকারী প্রকৌশলী ও উপসহকারী পরিচালক পরীক্ষার রেজাল্ট

উপরে বর্ণিত রেজাল্ট অনুযায়ী নির্বাচিত প্রার্থীদের নামে আগামী 12 সেপ্টেম্বর 2012 তারিখে ডাকযোগে নিয়োগ পত্র প্রেরণ করা হবে। তাই নিয়োগপত্র প্রতিপালন করে আগামী 25 সেপ্টেম্বর 2022 থেকে 26 সেপ্টেম্বর 2022 তারিখের মধ্যে নির্বাচিত প্রার্থীদের আবশ্যিকভাবে সচিব বিএডিসি বরাবর যোগদান করতে হবে। এছাড়াও কোন প্রার্থী নিয়োগপত্র না পেলে তাকে অবশ্যই আগামী 22 সেপ্টেম্বর 2022 তারিখ বিএডিসি নিয়োগ ও কল্যাণ বিভাগে যোগাযোগ করতে হবে। কারণ নিয়োগপত্র ছাড়া আপনার নিয়োগ গ্রহণযোগ্যতা পাবে না। তাই কোন সমস্যা সম্মুখীন হলে অবশ্যই দ্রুত উক্ত নিয়োগ ও কল্যাণ বিভাগে যোগাযোগ করবেন।

Leave a Comment

Your email address will not be published.