বাংলাদেশ বেসামরিক বিমান পরীক্ষার ফলাফল ২০২২ [১৪ , ১৫, ১৬,১৭ গ্রেড]

বাংলাদেশ বেসামরিক বিমান পরীক্ষার ফলাফল ২০২২ [১৪ , ১৫, ১৬,১৭ গ্রেড] পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। নিয়োগ ফলাফল আজ অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে প্রকাশ করা হয়েছে। অনেক সময় প্রার্থীর স্বপ্ন আজকে পূরণ হলো। কারণ আজকে এই নিয়োগের মাধ্যমে অনেকের চাকরি নিশ্চিত করা হলো। আজ বেসামরিক বিমান পরীক্ষার নিয়োগ ফলাফল প্রকাশ করা হয়েছে। প্রকাশিত নিয়োগ ফলাফল অনুযায়ী প্রার্থীরা যোগদানের সুযোগ পাবেন। প্রত্যেকটি নিয়োগ ফলাফল আজকে আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছে। তাই খুব সহজেই আপনি আপনার বেসামরিক বিমান পরীক্ষার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। বেসামরিক বিমান পরীক্ষার ফলাফল সংগ্রহের জন্য আপনাকে অন্য কোন ওয়েবসাইটে যেতে হবে না।

বাংলাদেশ বেসামরিক বিমান নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

বেসামরিক বিমান পরীক্ষার নিয়োগ ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। যে সকল প্রার্থী নিয়োগ পেয়েছেন তাদের রোল নম্বর সহ পিতার নাম , মাতার নাম, গ্রাম, ওয়ার্ল্ড , থানা এবং জেলা উল্লেখ পূর্বক প্রকাশ করা হয়েছে। তাই নিয়োগ ফলাফলে কোনো সমস্যা হবে না। যে সকল ভাগ্যবান প্রার্থী নিয়োগ পেয়েছেন তারা তাদের নামগুলো পিডিএফ ফাইলে দেখে নিন। আশাকরি পিডিএফ ফাইলটি থেকে আপনি আপনার ফলাফল টি সংগ্রহ করে নিতে পারবেন।

Result

বেসামরিক বিমান নিয়োগ ফলাফল গ্রেড ১৪

বাংলাদেশ বেসামরিক বিমান পরীক্ষার ফলাফল

১৪ তম গ্রেডে যেসকল প্রার্থী সুযোগ পেয়েছেন তাদের নাম ঠিকানাসহ উল্লেখ করা হয়েছে। যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন। তারা বেসামরিক বিমান নিয়োগ ফলাফল পিডিএফ ফাইলটি এখানে দেখে নিন।

caab ১৪ তম গ্রেডের নিয়োগ ফলাফল

PDF File Download

বেসামরিক বিমান নিয়োগ ফলাফল গ্রেড ১৫

১৫ তম গ্রেডে যেসকল পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেছিলেন তাঁরা তাঁদের ফলাফল খুঁজছেন। বিমান নিয়োগ ফলাফল ১৫ তম গ্রেড  প্রকাশ করা হয়েছে । আপনি যদি পিডিএফ ফাইলটি সংগ্রহ করতে চান তাহলে এখান থেকে খুব সহজে সংগ্রহ করতে পারেন। নিচের দেওয়া লিংকে পিডিএফ ফাইল টি সংগ্রহ করুন ।

PDF File Download

১৬ গ্রেড বিমান নিয়োগ ফলাফল

16 তম গ্রেডে অংশগ্রহণকারী পরীক্ষার্থীর ফলাফল খুঁজছেন। বিভিন্ন ওয়েবসাইটে আপনারা আপনাদের ফলাফল খুঁজছেন? কিন্তু এখনো ফলাফল পাননি। তাদের চিন্তার কোন কারণ নেই। এখান থেকে আপনার ফলাফল টি সংগ্রহ করুন। বিমান নিয়োগ ফলাফল ১৬ তম গ্রেড পিডিএফ ফাইল।

PDF File Download

বিমান নিয়োগ রেজাল্ট ১৭ তম গ্রেড

যে সকল প্রার্থীর ১৭ তম গ্রেডে পরীক্ষার ফলাফল খুঁজছেন? তারা তাদের ফলাফল এখান থেকে সংগ্রহ করতে পারেন। কারণ ফলাফল আমরা পিডিএফ ফাইল আকারে এখানে প্রকাশ করেছি। আপনার ফলাফল টি এখান থেকে খুব সহজেই সংগ্রহ করুন নিন। 

PDF File Download

caab.portal.gov.bd

caab.portal.gov.bd এটি হলো বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর অফিশিয়াল ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে সকল ফলাফল প্রকাশিত হয়। আপনারা আমাদের ওয়েবসাইটসহ এই ওয়েবসাইটের মাধ্যমে আপনার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। তাই আপনি যদি বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর ফলাফল সংগ্রহ করতে চান তাহলে এখান থেকে সংগ্রহ করতে পারেন।