পরিসংখ্যান ব্যুরো অফিস সহায়ক পদের ফলাফল ২০২২

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার পরিসংখ্যান ব্যুরো অফিস সহায়ক পদের ফলাফল পিডিএফ আজ প্রকাশিত হলো। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর নিয়োগ বিজ্ঞপ্তি নং-৫২.০১.০০০০.১০৪.১১.০১৩.২১.১৯৩৩ তারিখ 18 জানুয়ারি 2022 খ্রি. মূলে বিবিএসের রাজস্ব খাতের 20 তম গ্রেড এর অফিস সহায়ক পদে ০২ ডিসেম্বর ২০২২ খ্রি. তারিখে গৃহীত বাছাই পরীক্ষার ফলাফলের ভিত্তিতে লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত 745 জন প্রার্থীর তালিকা এতদ্বারা নির্দেশক্রমে প্রকাশ করা হলো। লিখিত পরীক্ষার সময়সূচি পরবর্তীতে বিবিএস এর ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং মোবাইলের এসএমএসের মাধ্যমে জানানো হবে। এই আর্টিকেল থেকে আপনারা বিবিএস অফিস সহায়ক পরীক্ষার ফলাফল পিডিএফ ফাইল ডাউনলোড করে নিতে পারেন। পিডিএফ ফাইল সংক্রান্ত সকল বিস্তারিত তথ্য নিচে দেখুন।

পরিসংখ্যান ব্যুরো অফিস সহায়ক পদের ফলাফল ২০২২

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো অফিস সহায়ক পদের জন্য বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে অনেক চাকরি প্রত্যাশী প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণ করেন। যেসকল পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তাদের সুবিধার জন্য পরিসংখ্যান অফিস সহায়ক পদের পিডিএফ ফাইল আপলোড করা হয়েছে। যে সকল পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা পরীক্ষায় নির্বাচিত হয়েছেন কিনা সে বিষয়ে জানার জন্য আপনার রোল নাম্বার অনুযায়ী পিডিএফ ফাইল থেকে তা মিলিয়ে নিতে হবে। কিন্তু অনেকে পিডিএফ ফাইল ডাউনলোড করতে পারেন না তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই উপকারী হবে।

লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীগণ আগামীতে প্রকাশিত হওয়া তারিখ অনুযায়ী পরীক্ষায় অংশগ্রহণ করবেন। কিন্তু অনেকেই চিন্তিত যে কিভাবে আপনি পরবর্তী পরীক্ষার তারিখ। নিচে পরীক্ষার তারিখ সহ সকল বিস্তারিত তথ্য জানান।

PDF

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এর অফিস সহায়ক রেজাল্ট

পরিসংখ্যানব্যুরো অফিস সহায়ক পদের গৃহীত পরীক্ষার ফলাফলের ভিত্তিতে লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীর সংখ্যা 745 জন। এই 745 জন প্রার্থী লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন। যে সকল পদের লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তারা আগামীতে প্রকাশিত তারিখ অনুযায়ী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। কিন্তু তার পূর্বে আপনি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন কিনা বিষয়ে নিশ্চিত হয়ে নিন। আপনার ফলাফল টি দেখার জন্য আপনাকে অন্য কোথাও যেতে হবে না। নিচে দেওয়া লিংকটিতে ক্লিক করে খুব সহজে আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারবেন।

new

আশা করি আজকের এই আর্টিকেলটি থেকে আপনি বিবিএস অফিস সহায়ক ফলাফল ডাউনলোড করতে পেরেছেন। আপনি যদি আজকের এই আর্টিকেলটি থেকে বিবিএস অফিস সহায়ক পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে পারেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে আর্টিকেলটি শেয়ার করুন জানে তারা খুব সহজেই ফলাফল পেতে পারেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *