বিআরডিবি হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফল

বিআরডিবি হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফল ২০২২ এখানে দেখুন। আজ বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড হিসাবরক্ষক পদে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে। তাই উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থীরা তাদের পিডিএফ রেজাল্ট ফাইল টি এখান থেকে ডাউনলোড করতে পারেন। কারণ আজকের এই আর্টিকেলের আপনারা কিভাবে বিআরডিবি রেজাল্ট কিভাবে ডাউনলোড করবেন সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাছাড়া অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার ফলাফল ডাউনলোড করার নিয়মগুলো এখানে দেখানো হয়েছে। তাই যারা বিআরডিবি হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন এবং ফলাফল খুঁজছেন। তারা খুব সহজেই আপনাদের রেজাল্ট এখান থেকে পেতে পারেন। তাই রেজাল্ট পেতে আজকের আর্টিকেলটি মনোযোগ সহকারে দেখুন।

বিআরডিবি হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফল

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড হিসাবরক্ষক লিখিত পরীক্ষার রেজাল্ট আজকে প্রকাশিত হয়েছে। এবং মৌখিক পরীক্ষার তারিখ ও প্রকাশ করা হয়েছে। তাই যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা আগামী 13 নভেম্বর 2022 তারিখে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন। তাই ফলাফল দেখাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ ও সময় জানাটা অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে সকল পরীক্ষার্থীর এখনো আপনাদের ফলাফল জানেন না তারা এখান থেকে ফলাফল জেনে নিতে পারেন। অথবা ফলাফল পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। কারণ এখানে রেজাল্ট এর সকল বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে। তাই আর দেরি না করে এখনি পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড হিসাবরক্ষক লিখিত পরীক্ষার রেজাল্ট

পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা তাদের ফলাফল আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। অথবা অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। পিডিএফ ফাইলটি ডাউনলোড করে অবশ্যই আপনাকে রেজাল্ট মিলিয়ে নিতে হবে। তাই অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনি কিভাবে ফলাফল ডাউনলোড করবেন সেই নিয়ম গুলো দেখে নিন।

  • প্রথমে আপনাকে বিআরডিবি অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে এই লিংকে যান
  • http://brdb.gov.bd/
  • এবার নোটিশ বোর্ড এ ক্লিক করুন
  • নোটিশ বোর্ডে আপনার রেজাল্ট পিডিএফ ফাইলটি দেখতে পাবেন
  • উক্ত রেজাল্ট পিডিএফ ফাইল টি তে ক্লিক করুন এবং ডাউনলোড করে নিন

বিআরডিবি হিসাবরক্ষক পদের লিখিত পরীক্ষার ফলাফল

PDF

বিআরডিবি হিসাবরক্ষক পদের ফলাফল ২০২২

আশা করি আজকের আর্টিকেলটি থেকে আপনি খুব সহজেই বিআরডিবি হিসাব রক্ষকদের ফলাফল ডাউনলোড করতে পেরেছেন । কারণ এখানে প্রত্যেকটি নিয়ম ধাপে ধাপে দেওয়া হয়েছে এতে খুব সহজেই আপনি অফিশিয়াল ওয়েবসাইট থেকে অথবা আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইট থেকে ফলাফল টি পাবেন। তাই আপনি যদি আজকের আর্টিকেলটি থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এবং চাকরি সম্পর্কিত সকল আপডেট পেতে আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের সঙ্গে থাকুন।