বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২

বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২- বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২

বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২ আজ প্রকাশিত হয়েছে। সড়ক পরিবহন কর্পোরেশন এর রেজাল্ট এখানে দেখুন। বিআরটিসি নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। আজ নিয়োগ mcq পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীরা তাদের ফলাফল অনুসন্ধান করছেন তারা ঠিক জায়গাতেই এসেছেন। আপনার প্রেলিমিনারি ফলাফল কিভাবে পাবেন আমাদের ওয়েবসাইটে সকল নিয়ম সহ পিডিএফ ফাইল পাবেন। এখানে আমরা আপনাদের সামনে তুলে ধরে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন এর নিয়োগ পরীক্ষার ফলাফল। অনেকে জানেন না কীভাবে তাদের ফলাফল দেখবেন ? অথবা পিডিএফ ফাইলটি খুঁজে পাচ্ছেন না। তাদের জন্য এই নিবন্ধটির অনেক উপকারী আসবে। তাই সকল তথ্য পেতে ধৈর্য সহকারে নিবন্ধন টি পড়ুন।

বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২

আপনারা জানেন ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে বিটিআরসি   নিয়োগ প্রিলিমিনারি পরীক্ষা। বিপুল সংখ্যক শিক্ষার্থী নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেন। উক্ত পরীক্ষার্থীরা সকলেই তাদের বিটিআরসি নিয়োগ পরীক্ষার ফলাফলের অপেক্ষায় রয়েছেন। প্রত্যেকেই পরীক্ষার ফলাফল নিয়ে দুঃশ্চিন্তা করছেন। দুশ্চিন্তার কোনো কারণ নেই। এখান থেকে আপনি আপনার প্রিলিমিনারি পরীক্ষার ফলাফল দেখে নিতে পারবেন। বিশ্বের মধ্যে অনেকেই জানতে চাই কবে ফলাফল প্রকাশ করা হবে। অনেকেই জানেন না কীভাবে ফলাফল দেখতে হয়। সাধারণত বিটিআরসির সকল নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবার এক সপ্তাহের মধ্যে ফলাফল প্রকাশিত হয়। তাছাড়া যারা কিভাবে ফলাফল দেখতে হয় জানতে চেয়েছেন তাদের জন্য ফলাফল দেখার নিয়ম গুলো নিচে আমরা তুলে ধরেছি। 

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল ২০২২

কন্ডাক্টর-ডি পদের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয় ০১/০৭/২০২২ তারিখে রোজ শুক্রবার । উক্ত প্রাক যাচাই পরীক্ষার ফলাফল এর জন্য শিক্ষার্থীরা উদ্বিগ্ন হয়ে আছেন। সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে বিটিআরসিতে কন্ডাক্টর-ডি পদে নিয়োগের লক্ষ্যে ০১/০৭/২০২২ তারিখ রোজ শুক্রবার প্রাক যাচাই পরীক্ষা অনুষ্ঠিত হয়। উত্তরা প্রাক যাচাই পরীক্ষায় উর্ত্তীর্ণ প্রার্থীদের তালিকা প্রকাশ করা হলো।

উত্তীর্ণ প্রার্থীদের লিখিত পরীক্ষা আগামী ২২/০৭/২০২২ হাবিবুল্লাহ বাহার কলেজ শান্তিনগর, ঢাকা, অনুষ্ঠিত হবে।

বিআরটিসি পরীক্ষার ফলাফল দেখার নিয়ম ২০২২

১ জুন ২০২২ তারিখ রোজ শুক্রবার অনুষ্ঠিত হয়েছে বিটিআরসি কাউন্টার ম্যান পদের নিয়োগ পরীক্ষা। পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের mcq প্রশ্ন পত্রের অধীনে পরীক্ষায় অংশগ্রহণ করেন। পরীক্ষায় মোট 50 টি এম সি কিউ প্রশ্ন ছিল। মোট চারটি বিষয় থেকে প্রশ্ন প্রণয়ন করা হয়েছিল। এবং পরীক্ষা অনুষ্ঠিত হয় ঢাকার মোট 16 টি কেন্দ্রে। ঢাকার মোট 16 টি কেন্দ্রে কাউন্টার ম্যান পদের পরীক্ষা সকাল 10 টায় শুরু হয়। পরীক্ষার সময় ছিল এক ঘণ্টা সকাল দশটা এগারোটা পর্যন্ত। এই পরীক্ষায় 2005 এর কাউন্টার ম্যান পদের বিপরীতে অংশগ্রহণ করেন প্রায় দেড় লাখের মতো শিক্ষার্থী। শিক্ষার্থীরা তাদের নিয়োগ ফলাফল দেখার নিয়ম খুঁজছেন চলুন দেখে নেওয়া যাক কিভাবে আপনি আপনার ফলাফল দেখতে পারবেন।

  • প্রথমে আপনাকে বিটিআরসির অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে
  • অথবা এই লিংকে ক্লিক করে অফিশিয়াল ওয়েবসাইটে যান  www.brtc.gov.bd
  • ফলাফল দেখার জন্য আপনাকে নোটিশ বোর্ডে যেতে হবে
  • নোটিশ বোর্ডে ফলাফল পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হয়েছে
  • আপনার ফলাফল টি দেখুন এবং তার উপর ক্লিক করুন
  • এবার ডাউনলোড করে নিন

বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২

 

বিআরটিসি পরীক্ষার রেজাল্ট ২০২২

বিআরটিসি কাউন্টারম্যান পরীক্ষার ফলাফল পিডিএফ

এভাবে আপনি অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইট থেকে আপনি আপনার ফলাফল টি ডাউনলোড করে নিতে পারবেন। নিচে আমরা ফলাফল প্রকাশ করেছি।

সকল নিয়োগ পরীক্ষার ফলাফল অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়। কিন্তু শিক্ষার্থীরা অনেকে বিভ্রান্তির মধ্যে পড়েন কিভাবে তাদের ফলাফল দেখবেন। তাই আমরা আমাদের ওয়েবসাইটে ফলাফল দেখার সঠিক নিয়ম এবং কিভাবে আপনি আপনার ফলাফল টি খুব সহজে অফিসের ওয়েবসাইট থেকে ডাউনলোড করবেন সে বিষয়ে দিকনির্দেশনা প্রদান করেছি।

বিটিআরসির ফলাফল : PDF File Download

বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন নিয়োগ রেজাল্ট

তাছাড়া ফলাফল দেখার জন্য আপনাকে অন্য কোন ওয়েবসাইটে প্রবেশ করার প্রয়োজন হবে না। আমাদের ওয়েবসাইটে আমরা ফলাফলের পিডিএফ ফাইলটি আপলোড করেছি। এখান থেকে আপনি আপনার ফলাফল টি দেখে নিতে পারেন । শিক্ষার্থীদের সুবিধার জন্য আমরা প্রতিনিয়ত সকল আপডেট তথ্য আমাদের ওয়েবসাইটে আপলোড করে থাকি। তাই ওপরে নিয়মগুলো অনুসরণ করুন এবং আপনার ফলাফল টি খুব সহজে দেখে নিন।

আশা করি আজকের এই নিবন্ধটি আপনার অনেক উপকারে আসবে। এ নিবন্ধনের মাধ্যমে আপনি আপনার বিটিআরসির ফলাফল খুব সহজে দেখে নিতে পারবেন। নিবন্ধটি থেকে আপনি উপকৃত হলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। তাছাড়া নিয়োগ সংক্রান্ত সকল আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published.