বিআরটিএ কম্পিউটার অপারেটর পদের রেজাল্ট 2022

বিআরটিএ কম্পিউটার অপারেটর পদের রেজাল্ট 2022 আজ প্রকাশিত হয়েছে। ইতিমধ্যে আপনারা জানেন যে, বিআরটিএ অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ওদের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এবং উক্ত পরীক্ষার আজকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের ফলাফল প্রকাশিত হয়েছে। যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা তাঁদের ফলাফল এখান থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। পরীক্ষার্থীদের জন্য আজকে আমরা বিআরটি অফিস সহকারী কম্পিউটার অপারেটর পদের ফলাফল নিয়ে এসেছি। তাই যে সকল পরীক্ষার্থী বিআরটি অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক পদের ফলাফল খুঁজছেন আজকের এই নিবন্ধটির তাদের জন্য। আপনি যদি কম্পিউটার অপারেটর এর ফলাফল পেতে চান তাহলে নিবন্ধটির মনোযোগ সহকারে পড়ুন। এবং ফলাফল পাওয়ার নিয়ম গুলো ভালো করে দেখে নিন।

বিআরটিএ কম্পিউটার অপারেটর পদের রেজাল্ট 2022

বাংলাদেশ সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগ এর আওতাধীন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ বি আর টি এ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে 16 আগস্ট 2012 তারিখে অনুষ্ঠিত ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীদের তালিকা প্রকাশ করেছেন।  যে সকল পরীক্ষার্থী ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন তারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। ব্যবহারিক পরীক্ষয় উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার জন্য যোগ্য বলে বিবেচিত হবেন। এবং মৌখিক পরীক্ষার তারিখ ও সময় কেন্দ্র নাম বিআরটিএ টেলিটক ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। মুভি পরীক্ষার জন্য আলাদা কোনো সাক্ষাৎকারপত্র করা হবে না। লিখিত পরীক্ষার প্রবেশপত্র মৌখিক পরীক্ষার সাক্ষাৎকারপত্র হিসেবে গণ্য করা হবে। তাই আপনি যদি বিআরটি অফিস সহকারী কম্পিউটার অপারেটর পদের ফলাফল খুঁজে থাকেন তাহলে ফলাফল টি সংগ্রহ করে নিন।

অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর ফলাফল

আশা করি আজকের এই নিবন্ধটি থেকে আপনি খুব সহজে বিআরটি অফিস সহকারী কম্পিউটার অপারেটর পদের ফলাফল সংগ্রহ করতে পেরেছেন। কারণ আমরা নিজেদের সুবিধার জন্য আমাদের ওয়েবসাইটে ফলাফল প্রকাশ করেছে। ফলাফল ফাইলটিতে ক্লিক করে আপনি আপনার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। তাই ফলাফল সংগ্রহের জন্য অন্য কোন ওয়েবসাইটে যাওয়ার প্রয়োজন হবে না।

বিআরটিএ কম্পিউটার অপারেটর পদের রেজাল্ট

কম্পিউটার অপারেটর পরীক্ষার রেজাল্ট বিআরটিএ

আশা করি আজকের এই নিবন্ধটির থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আপনি যদি আজকে নিবন্ধন থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে নিবন্ধটির শেয়ার করবেন। চাকরির ফলাফল সম্পর্কিত এবং বিজ্ঞপ্তি সম্পর্কিত তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। কারণ আমরা সর্বদা 100% সঠিক তথ্য প্রদান করে থাকি।

Leave a Comment

Your email address will not be published.