হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার মুদ্রাক্ষরিক রেজাল্ট ২০২২- হিসাব মহানিয়ন্ত্রক পরীক্ষার ফলাফল ২০২২

হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার মুদ্রাক্ষরিক রেজাল্ট ২০২২ আজ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ হিসাব মহা নিয়ন্ত্রক এর কার্যালয় এর নিয়োগ বিজ্ঞপ্তি ফলাফল আজকে প্রকাশিত হয়েছে। বাংলাদেশের বিপুল সংখ্যক বেকার প্রার্থীরা এই পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করছিলেন। তাই যারা কম্পিউটার অপারেটর পদের জন্য পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের পরীক্ষার ফলাফল টি আজকে অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। আপনি যদি হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদে পরীক্ষা দিয়ে থাকেন। তাহলে আপনার ফলাফল পিডিএফ আকারে ডাউনলোড করতে পারেন। কারণ আপনার পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। তাই পরীক্ষার ফলাফল ডাউনলোড করার নিয়ম গুলো দেখে নিন।

হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার রেজাল্ট ২০২২

বাংলাদেশ হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার অপারেটর/মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা 17 সেপ্টেম্বর 2022 তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় বাংলাদেশের বিভিন্ন জেলার প্রার্থীরা অংশগ্রহণ করেন। যে সকল প্রার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেন তারা তাদের ফলাফলের জন্য অপেক্ষা করছেন। তাই আজকে আমরা কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের প্রার্থীদের ফলাফল নিয়ে হাজির হয়েছি। কিন্তু অনেকেই জানেননা তাদের ফলাফল টি আজকে প্রকাশিত হয়েছে। তাই যারা কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা অংশগ্রহণ করেছিলেন তারা আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। ফলাফল ডাউনলোডের জন্য আজকের এই নিবন্ধটির মনোযোগ সহকারে পড়ুন। এবং আপনার ফলাফল টি মুহূর্তে মধ্যে ডাউনলোড করে নিন।

হিসাব মহানিয়ন্ত্রক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য অফিশিয়াল ওয়েবসাইটে মাধ্যমে  হিসাব মহা নিয়ন্ত্রক কার্যালয়ের 16 তম গ্রেড ভুক্ত কম্পিউটার মুদ্রাক্ষরিক এর শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় তার ফলাফল আজকে প্রকাশিত হয়েছে। উক্ত নিয়োগের লক্ষ্যে 17 সেপ্টেম্বর 2012 তারিখে বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল ই 14/এক্স আইসিটি টাওয়ার, আগারগাঁও, ঢাকা 1207 কেন্দ্রে ব্যবহারিক পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষার ফলাফল আজকে প্রকাশিত হয়েছে। এবং ব্যবহারিক পরীক্ষায় যে সকল প্রার্থী রয়েছেন তাদের রোল নম্বর সহ পিডিএফ ফাইলটি প্রকাশ করা হয়েছে। তাই আপনি যদি উক্ত পরীক্ষায় একজন প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার ফলাফল টি ডাউনলোড করুন।

কম্পিউটার অপারেটর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

কম্পিউটার মুদ্রাক্ষরিক পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। তাই আপনার কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার ফলাফল টি পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। কারণ পিডিএফ ফাইলটি আমরা নিচে প্রকাশ করেছি। তাই আপনি যদি হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ের কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষার্থী হন এবং কম্পিউটার অপারেটর পদের রেজাল্ট খুঁজেন তাহলে এখনি পিডিএফ ফাইলটি থেকে আপনার ফলাফল টি ডাউনলোড করে নিন। পিডিএফ ফাইলটি পেতে নিচের পিডিএফ ফাইল এ ক্লিক করুন।

হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার অপারেটর ফলাফল

আজকের এই নিবন্ধনে হিসাব মহানিয়ন্ত্রক কম্পিউটার অপারেটর পদের ফলাফল প্রকাশ করা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা কম্পিউটার অপারেটর পদের পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা তাঁদের ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। তাছাড়া মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত প্রার্থীরা তাদের মৌখিক পরীক্ষার তারিখ সহ এখানে জেনে নিতে পারেন। তাই আপনি যদি কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল খোঁজেন উপরের পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।
আশা করি আজকের এই নিবন্ধটির থেকে আপনি অনেক উপকৃত হয়েছেন। আপনি যদি এই নিবন্ধটির থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এবং চাকরি সম্পর্কিত সকল আপডেট পেতে আমাদের সঙ্গে থাকুন।