হিসাব মহানিয়ন্ত্রক অফিস সহায়ক রেজাল্ট

হিসাব মহানিয়ন্ত্রক অফিস সহায়ক রেজাল্ট ২০২২- www.cga.gov.bd

হিসাব মহানিয়ন্ত্রক অফিস সহায়ক রেজাল্ট প্রকাশিত হয়েছে। তাই যেসকল পরীক্ষার্থীরা অফিস সহায়ক পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা আজকে তাদের ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। কারণ mcq পরীক্ষার ফলাফল অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে প্রকাশিত হয়েছে। তাই আপনি যদি হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় এর অফিস সহায়ক পদের পরীক্ষা অংশগ্রহণ করে থাকেন? এবং আপনি আপনার ফলাফল টি ডাউনলোড করতে চান তাহলে সঠিক জায়গা এসেছেন। কারণ আজকের এই আর্টিকেলটি মাধ্যমে আপনি আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। তাই যে সকল পরীক্ষার্থীরা অফিস সহায়ক পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা আজকে তাদের ফলাফল টি এখান থেকে ডাউনলোড করতে পারেন। ফলাফল কিভাবে ডাউনলোড করবেন সে বিষয়ে বিস্তারিত তথ্য এই আর্টিকেল থেকে জানতে পারবেন।

হিসাব মহানিয়ন্ত্রক অফিস সহায়ক রেজাল্ট ২০২২

বাংলাদেশের প্রতিটি জেলা থেকে হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয় অফিস সহায়ক পদে বিপুলসংখ্যক প্রার্থী অংশগ্রহণ করেছিলেন। প্রত্যেকে আশাবাদী যে তাদের চাকরি টা হোক। কিন্তু সকলের সেই ভাগ্য হয়না। এখানে ভাগ্য এবং মেধা দুটোরই প্রয়োজন হয় । তবুও বলতে পারি যে, অক্লান্ত পরিশ্রম এবং মেধার জোরে আপনি চাকরি পাবেন। তাই অবশ্যই আপনাকে চেষ্টা চালিয়ে যেতে হবে।  যেসকল পরীক্ষার্থীরা পরীক্ষা দিয়েছেন তারা সকলেই আরে ফলাফল টি এখান থেকে ডাউনলোড করে নিতে পারবেন। তাই যে সকল পরীক্ষার্থীর পরীক্ষায় অংশগ্রহণ করেছেন তারা তাদের ফলাফল টি এখান থেকে ডাউনলোড করার নিয়ম সহ পিডিএফ ফাইলটি ডাউনলোড করুন।

হিসাব মহানিয়ন্ত্রকের অফিস সহায়ক পদের ফলাফল

এবছরও বিষয়ক বাজে বিপুলসংখ্যক প্রার্থী নিয়োগের লক্ষ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী বিপুল সংখ্যক প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। প্রায় চার হাজার পরীক্ষার্থী উক্ত পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন। এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ পরীক্ষার্থীরা পরবর্তী লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করবেন। কারণ লিখিত পরীক্ষার মাধ্যমে পরবর্তী মৌখিক পরীক্ষার মাধ্যমে যোগ্য প্রার্থী নির্বাচন করা হবে। মৌখিক পরীক্ষায় যে সকল প্রার্থীরা উত্তীর্ণ হবেন তারা চাকরির জন্য যোগ্য বলে গণ্য হবেন। যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা তাঁদের ফলাফল আজকে অফিশিয়াল ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। কিভাবে আপনার ফলাফল টি ডাউনলোড করবেন তা এখানে দেখে নিতে পারেন। কারণ ফলাফল ডাউনলোড করার নিয়ম সহ এখানে বিস্তারিত তথ্য দেওয়া হয়েছে।

  • প্রথমে আপনাকে হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয় এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে নিচের লিঙ্কটিতে ক্লিক করুন
  • http://www.cga.gov.bd/
  • এবার নোটিশ বোর্ডে যান
  • নোটিশ বোর্ডে আপনার ফলাফল টি অনুসন্ধান করুন
  • এবার আপনার ফলাফল এর পিডিএফ ফাইল এর উপরে ক্লিক করুন
  • এবার ডাউনলোড করে নিন।

আশাকরি ওপরে নিয়মগুলো অনুসরণ করে সহজে আপনার ফলাফল টি পেয়ে যাবেন। কারণ উপরে যে নিয়মিত প্রকাশ করা হয়েছে এবং লিঙ্ক প্রকাশ করা হয়েছে উক্ত লিংকে ক্লিক এর মাধ্যমে আপনার ফলাফল পেয়ে যাবেন। তাই আর দেরি না করে আপনার ফলাফল টি এখনি ডাউনলোড করে নিন।

Result

অফিস সহায়ক mcq পরীক্ষার ফলাফল

হিসাব মহানিয়ন্ত্রক অফিস সহায়ক mcq পরীক্ষা গত 7 অক্টোবর 2022 তারিখে অনুষ্ঠিত হয়েছে। 7 অক্টোবর 2022 তারিখ শুক্রবার বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে হাজার হাজার শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। তারা তাদের ফলাফল টি ডাউনলোড করার জন্য বিভিন্ন ওয়েবসাইটে খোঁজাখুঁজি করছেন। কিন্তু অনেকেই এখনও তাদের ফলাফল ডাউনলোড করতে পারেননি। কারণ তারা সঠিক ওয়েবসাইটে প্রবেশ করতে পারেননি তাই তাদের ফলাফল টি এখনো সংগ্রহ করতে পারেননি। যে সকল পরীক্ষার্থীদের ফলাফল এখনো সংগ্রহ করতে পারেননি তাদের চিন্তার কোন কারণ নেই। কারণ এখানে ফলাফল এর পিডিএফ ফাইল লিংক প্রকাশ করা হয়েছে। তাই সকল পরীক্ষার্থীরা তাদের mcq পরীক্ষার ফলাফল এখান থেকে ডাউনলোড করতে পারবেন। mcq পরীক্ষার ফলাফল ডাউনলোড করার জন্য নিচের পিডিএফ টিতে ক্লিক করুন। এবং মুহূর্তে আপনার ফলাফল টি সংগ্রহ করে নিন।

অফিস সহায়ক এমসিকিউ পরীক্ষার রেজাল্ট ডাউনলোড

আর্টিকেল এর মাধ্যমে অফিস সহায়ক পদের আবেদনকারী সকল পরীক্ষার্থীদের ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। কারণ আজকের এই আর্টিকেলের মাধ্যমে ফলাফল ডাউনলোড করার সকল নিয়ম এখানে প্রকাশ করা হয়েছে। তাই যারা এখনও তাদের ফলাফল ডাউনলোড করতে পারেননি তাদের জন্য আজকের এই আর্টিকেলটি খুবই গুরুত্বপূর্ণ। তাই আমরা বলতে চাই যে যেসকল পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন কিন্তু ফলাফল পিডিএফটি এখনো ডাউনলোড করতে পারেননি তারা উপরের পিডিএফ লিংকটিতে ক্লিক করুন এবং আপনার ফলাফল সংগ্রহ করুন। আশা করি আজকের এই আর্টিকেলটি আপনার অনেক উপকারে আসবে। আপনি যদি এই আর্টিকেল থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এবং চাকরি সম্পর্কিত নতুন তথ্য পেতে আমাদের সঙ্গে থাকুন

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *