শিশুসুরক্ষা সমাজকর্মী এডমিট কার্ড ২০২৪

শিশুসুরক্ষা সমাজকর্মী এডমিট কার্ড ২০২৪ আজ অফিসিয়াল সাইটে প্রকাশিত হয়েছে। পরীক্ষাটি 20 জানুয়ারী 2024-এ শুরু হতে চলেছে৷ সমস্ত প্রার্থী যারা DSS চাকরির বিজ্ঞপ্তিতে অনলাইনে আবেদন করেছেন তারা এই নিবন্ধটি থেকে এই পরীক্ষার সমস্ত বিবরণ পাবেন৷ কারণ আজ পরীক্ষার তারিখেও পরীক্ষার প্রবেশপত্র অনলাইনে প্রকাশ করা হয়েছে। আপনি যদি একজন প্রার্থী হন এবং আপনি আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে চান এবং পরীক্ষার তারিখের বিবরণও সংগ্রহ করতে চান তাহলে আপনি সঠিক ওয়েবসাইটে এসেছেন। কারণ এই সাইটটি সর্বদা চাকরির পাশাপাশি শিক্ষা সম্পর্কে সমস্ত সঠিক তথ্য সরবরাহ করে। তাই আমরা বলতে পারি যে আপনি যদি অনলাইনে আপনার প্রবেশপত্র খুঁজে পান তবে আপনাকে কিছু বিবরণ অনুসরণ করতে হবে। যা আমরা এই নিবন্ধে প্রকাশ করেছি। তাহলে আপনি সহজেই এই পোস্ট থেকে আপনার প্রবেশপত্র সংগ্রহ করবেন।

শিশুসুরক্ষা সমাজকর্মী এডমিট কার্ড ২০২৪

কর্তৃপক্ষ পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্রের বিবরণ সহ বিজ্ঞপ্তি প্রকাশ করে। আপনি কীভাবে আপনার প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন এছাড়াও পরীক্ষার সমস্ত বিবরণ আপনি এই নিবন্ধ থেকে পাবেন। কারণ এখন আমরা এই পরীক্ষার সমস্ত তথ্য নিয়ে আলোচনা করতে যাচ্ছি। তাই এটি জানতে হলে আপনাকে এই পোস্টটি অনুসরণ করতে হবে। অনেক প্রার্থী অনলাইন থেকে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে চায় কিন্তু তারা সংগ্রহ করতে পারে না কারণ তারা জানে না কিভাবে তারা অনলাইনে প্রবেশপত্র সংগ্রহ করতে পারে। তার জন্য আমরা এখানে প্রার্থীদের জন্য এই বিস্তারিত আলোচনা করেছি।

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার প্রবেশ পত্র

সমাজ কল্যাণ মন্ত্রণালয় অধীন সমাজসেবা অধিদপ্তরের ইউনিসের বাংলাদেশ আর্থিক ও কারিগরি সহায়তা পরিচালিত সিএসপিবি প্রকল্প ফেজ ২ এর মেয়াদকাল ২০২৪ পর্যন্ত এর নিম্নলিখিত পদে অস্থায়ী ভিত্তিতে নিয়োগ প্রধানের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে। বাংলাদেশের নাগরিকের নিকট হতে অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ করা হয়। যেখানে দুটি পদে মোট ৩০৮ টি শূণ্য পদের বিপরীতে আবেদন গ্রহণ করেছে কর্তৃপক্ষ। পদ দুটি হল সাইকো

সোশ্যাল কাউন্সিলর, শিশু সুরক্ষা সমাজকর্মী । এই দুটি পদের পরীক্ষার তারিখ ঘোষণা করা হয়েছে। পরীক্ষাটি আগামী ২০ জানুয়ারি ২০২৪ তারিখ সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। পরীক্ষা কিভাবে অনুষ্ঠিত হবে এবং পরীক্ষার আসন বিন্যাস কিভাবে হবে তা এখানে বিস্তারিত দেওয়া হল। যারা এ বিষয়ে সম্পর্কে জানেন না তারা পুরো আর্টিকেলটি পড়ুন।

শিশুসুরক্ষা সমাজকর্মী প্রবেশপত্র ২০২৩

সিএসপিবি প্রকল্পের আওতায় শিশু সুরক্ষা সমাজকর্মী ও সাইকো সোশ্যাল কাউন্সিলের পদের অনুষ্ঠানে ও পরীক্ষা সংক্রান্ত নোটিশ প্রকাশ করা হলো। শিশু সুরক্ষা সমাজকর্মী ও সাইকোসোসল কাউন্সেলর পদে আবেদনের বিষয় সংশ্লিষ্ট দৃষ্টি আকর্ষণ করা যাচ্ছে যে, গত ২২/৯/২০২৩ তারিখে ৪১.০১.০০০০.০২২.১১.২২.২৫৬ বিজ্ঞপ্তি মোতাবেক প্রাপ্ত আবেদনের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা অনুষ্ঠিত হবে ১১ ঘটিকা হতে ১২ ঘটিকা পর্যন্ত। পারটিগণকে পূর্বে টেলিটক হতে প্রাপ্ত ইউজার আইডি ও পাসওয়ার্ড ব্যবহার করে ওয়েবসাইটে প্রবেশ করতে হবে এবং এডমিট কার্ড ডাউনলোড করতে হবে। এডমিট কার্ড ডাউনলোড সংক্রান্ত তথ্য আমাদের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে।

cspb

প্রবেশপত্র সফলভাবে ডাউনলোড করার জন্য প্রার্থীরা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত তথ্য অথবা লিংক ব্যবহার করতে পারেন। এবং এলিং ব্যবহার করে খুব সহজে আপনি এডমিট কার্ড পেতে পারেন।

cspb teletalk com bd প্রবেশপত্র ২০২৪

এডমিট কার্ড সংগ্রহের জন্য বিস্তারিত তথ্য আমাদের ওয়েব সাইটে প্রকাশ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন অনলাইন এর মাধ্যমে গ্রহণ করা হয়েছে। যারা অনলাইন এর মাধ্যমে আবেদন করেছেন তাদের প্রবেশপত্র অনলাইনে প্রকাশ করা হলো। অনলাইনে প্রবেশপত্র কিভাবে সংগ্রহ করবেন এ নিয়ে অনেকে দ্বিধাদ্বন্দ থাকেন। তাই প্রার্থীদের সুবিধার্থে সকল তথ্য এখানে দেওয়া হলো।
এটি cspb teletalk com bd  হলো অফিসিয়াল ওয়েবসাইট। এই ওয়েবসাইটে প্রবেশ করে আপনি আপনার পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করতে পারবেন। কিন্তু কিভাবে সংগ্রহ করবেন এ নিয়ে চিন্তার কোন কারণ নেই। নিচের তথ্যগুলো দেখে আপনার এডমিট কার্ড টি পেতে পারেন।

শিশু সুরক্ষা সমাজকর্মী এডমিট কার্ড

অনলাইনে কিভাবে আপনি পরীক্ষার প্রবেশপত্র সংগ্রহ করবেন? প্রবেশপত্র সংগ্রহের নিয়ম? এবং এডমিট কার্ড ডাউনলোড করার তথ্য আমাদের ওয়েবসাইটে পাবেন। কিভাবে আমাদের ওয়েবসাইট থেকে আপনি এডমিট কার্ড পাবেন তা নিচের তথ্যগুলো বলে বুঝতে পারবেন। তাই আর দেরি না করে নিচের তথ্যগুলো পড়ে আপনার এডমিট কার্ডটি দেখে নিন।

শিশুসুরক্ষা সমাজকর্মী এডমিট কার্ড

  •  প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে যান
  • cspb.teletalk.com.bd  admit card
  • এডমিট কার্ড অপশনে ক্লিক করুন।
  • আপনার পোস্ট সিলেক্ট করুন
  • ইউজার আইডি প্রদান করুন
  • পাসওয়ার্ড প্রদান করুন
  • এবং লগইন বাটনে ক্লিক করুন

এখন আপনি এই নিবন্ধ থেকে আপনার প্রবেশপত্র পাবেন. প্রবেশপত্র ডাউনলোডের তথ্য এখানে নিজের জন্য আলোচনা করা হয়েছে। তাই যারা অনলাইনে dss cspb অ্যাডমিট কার্ডে অংশগ্রহণ করতে যাচ্ছেন তারা সহজেই এটি পড়তে সংগ্রহ করতে পারেন। তাই আপনি যদি আপনার প্রবেশপত্র পান তাহলে অনুগ্রহ করে এই নিবন্ধটি শেয়ার করুন এবং আপনার অন্য বন্ধুদের সাহায্য করুন।