কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ রেজাল্ট ২০২২ PDF

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ রেজাল্ট ২০২২ আজ প্রকাশিত হলো। গত 21 অক্টোবর 2022 তারিখে অনুষ্ঠিত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়। উক্ত সহকারী-কাম-কম্পিউটার অপারেটর পরীক্ষায় ১১১৪৩ জন পরীক্ষার্থী ভর্তি হয়েছেন। যে  পরীক্ষার্থীরা আউট হয়েছেন তারা পরবর্তী মৌখিক পরীক্ষার জন্য প্রস্তুতি গ্রহণ করুন। অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক পদে নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল। অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে অংশগ্রহণকারী পরীক্ষার্থীদের মধ্যে যে সকল পরীক্ষার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হয়েছেন শুধু তাদের ফলাফল এখানে প্রকাশ করা হল।

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা তাদের পরবর্তী সময়সূচী সম্প্রসারণ অধিদপ্তরের মাধ্যমে অথবা প্রার্থী তার মোবাইল ফোনে খুদেবার্তার মাধ্যমে জানতে পারবেন। তাই লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা তাদের রোল নম্বর গুলো দেখে নিন।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর নিয়োগ রেজাল্ট ২০২২

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর কর্তৃক অফিস সহকারী-কাম-কম্পিউটার অপারেটর সহ বিভিন্ন পদে বিশাল জনবল নিয়োগ প্রদান করেছেন। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির লক্ষ্যে বাংলাদেশের প্রায় 2 লক্ষ 50 হাজারের অধিক অনলাইনে আবেদন করেছেন। অনলাইনে যে সকল প্রার্থীর আবেদন করেছিলেন তারা তাদের পরীক্ষায় অংশগ্রহণ করেছেন 21 অক্টোবর 2012 তারিখে। এবং 21 অক্টোবর তারিখে অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের পরীক্ষা অনুষ্ঠিত হয়।

আজকে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর পদের পরীক্ষার ফলাফল প্রকাশ করা হলো। তাই আপনি যদি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করে থাকেন এবং ফলাফল খুঁজে থাকেন তাহলে এখান থেকে আপনার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। কারণ আজ 24 অক্টোবর 2022 তারিখ কম্পিউটার অপারেটর মুদ্রাক্ষরিক পদের ফলাফল প্রকাশ করা হল।

কৃষি অধিদপ্তরের পদের নাম এবং শূন্য পদ

  1. স্টোর কিপার
  2. পরিসংখ্যান সহকর্মী
  3. অফিস সহকারী কাম কম্পিউটার টাইপিস্ট
  4. ইলেকট্রিশিয়ান
  5. গ্রন্থাগারিক
  6. ক্যাশিয়ার ড্রাইভার
  7. প্লাম্বিং মেকানিক
  8. অফিস সহকারি
  9. স্প্রেয়ার মেকানিক
  10. কৃষি শ্রমিক
  11. সিকিউরিটি গার্ড
  12. ফার্মলেবার
  13. কুক
  14. ক্লিনার

অফিস সহকারী কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের রেজাল্ট

দু লক্ষ 50 হাজার অধিক যেসকল প্রার্থীরা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা অনলাইনে তাদের ফলাফল খুঁজছেন। আপনারা জানেন যে 24 অক্টোবর 2022 তারিখে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর অফিশিয়াল ওয়েবসাইটে ফলাফল প্রকাশিত হয়েছে। কোথায় যারা এখনো ফলাফল পাননি তারা আজকের আর্টিকেলটি থেকে ফলাফল টি ডাউনলোড করার নিয়ম সম্পর্কে জেনে নিন। এবং ভিডিও ফাইল ডাউনলোড করার নিয়ম।

  • কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিশিয়াল ওয়েবসাইট প্রবেশ করুন
  • এবার ডান দিকে নোটিশ অপশনে ক্লিক করুন
  • ফলাফল পিডিএফ ডাউনলোড করুন এবং আপনার রোল নম্বর টি অনুসরণ করুন
  • আশা করি নিয়মগুলো অনুসরণ করে ফলাফল মুহূর্তে ডাউনলোড করতে পারবেন

dae.gov.bd.result ২০২২ কৃষি অধিদপ্তর ফলাফল

নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণকারী ভাইরা আপনারা আজকের এই আর্টিকেলটি থেকে জানতে পারবেন কিভাবে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক পদের ফলাফল পাবেন। তাছাড়া 24 অক্টোবর 2012 তারিখে প্রকাশিত ফলাফল ডাউনলোড করার নিয়ম এখানে দেওয়া হয়েছে। তাই আর দেরি না করে এখনি আপনার ফলাফল টি ডাউনলোড করে নিন। নিয়মগুলো অনুসরণ করলে মুহূর্তেই আপনি কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অফিস সহকারী কম্পিউটার অপারেটর পদের ফলাফল ডাউনলোড করতে পারবেন।