ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২ প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা তাদের ডিগ্রী পরীক্ষা নিয়ে অনেক চিন্তিত ছিলেন। কবে ডিগ্রি তৃতীয় বর্ষের পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার সময়সূচি প্রকাশিত না হলে পরীক্ষা অনুষ্ঠিত হবে না, তাই শিক্ষার্থীরা তাদের পরীক্ষা জন্য অপেক্ষা করছিলেন। অবশেষে শিক্ষার্থীদের অপেক্ষার প্রহর শেষ হলো। আজকে জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রি রুটিন প্রকাশ করেছে। তাই ডিগ্রী পরীক্ষার্থীরা তাদের কাঙ্ক্ষিত রুটিন খুঁজছেন।

পরীক্ষার সময়সূচি ও তারিখ বিস্তারিত তথ্য জানতে এই নিবন্ধনটি অনেক উপকারে আসবে। এখান থেকে  আপনি ডিগ্রী পরীক্ষার রুটিন সম্পর্কিত সকল তথ্য পেতে পারেন। তাই আপনার ৩য় বর্ষের রুটিন পেতে নিবন্ধনটি মনোযোগ সহকারে পড়ুন এবং আপনার রুটিন দেখে নিন।

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়। 2020 সালের ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স তৃতীয় বর্ষ পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৩০/০৭/২০২২ তারিখ হতে । পরীক্ষার রুটিনের উল্লেখিত দিন তারিখ ও সময় অনুযায়ী প্রতি দিনের পরীক্ষা উক্ত দিনে অনুষ্ঠিত হবে। উল্লেখিত সময় অনুযায়ী পরীক্ষার্থী নিজ বিষয় এর পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এবং পরীক্ষা শেষ হবে ০৪/০৯/২০২২ তারিখ রোজ বুধবার। আপনি যদি ডিগ্রি তৃতীয় বর্ষের রুটিন পেতে চান তাহলে ঠিক জায়গাতেই এসেছেন। নোটিশ রেজাল্ট ওয়েবসাইট থেকে আপনার রুটিন দেখে নিতে পারেন। এবং রুটিন সম্পর্কিত আরও বিস্তারিত তথ্য জানতে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটের নোটিশ বোর্ড দেখতে পারেন।

নতুন ভোটার আইডি কার্ড করার নিয়ম

ট্রেনের টিকিট কাটার নিয়ম

ডিগ্রি তৃতীয় বর্ষের  রুটিন দেখার নিয়ম

আপনি কি একজন ডিগ্রী ৩য় বর্ষ পরীক্ষার্থী ? আপনি কি আপনার  ৩য় বর্ষের রুটিন খুঁজছেন? যদি রুটিন খুঁজে থাকেন তাহলে অবশ্যই সঠিক জায়গায় এসেছেন। রুটিন প্রকাশিত হবার পরে পরীক্ষার্থীরা তাদের প্রোটিনের জন্য ব্যাকুল হয়ে পড়েছেন। বিভিন্ন ওয়েবসাইটে তারা তাদের রুটিন খুঁজছেন। তাছাড়া বিভিন্ন সামাজিক নেটওয়ার্কিং সাইট রয়েছে যা শিক্ষার্থীদের অনেক ভুল তথ্য প্রদান করে। এতে শিক্ষার্থীদের মাঝে অনেক বিভ্রান্তি সৃষ্টি হয়। আপনি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে ডিগ্রি রুটিন সম্পর্কিত সকল তথ্য পাবেন। ডিগ্রি রুটিন দেখার জন্য আপনাকে কোথাও যেতে হবে না। নিচের নিয়মগুলো অনুসরণ করে খুব সহজে  ডিগ্রি রুটিন দেখে নিতে পারবেন। তাই দেরি না করে নিচের নিয়মগুলো অনুসরণ করুন এবং আপনার রুটিনটি দেখে নিন।

ডিগ্রি ৩য় বর্ষ পরীক্ষার রুটিন পিডিএফ

যে সকল শিক্ষার্থীরা এখনো রুটিন পাননি তাদের চিন্তার কোন কারণ নেই? কিভাবে আপনি আপনার রুটিন পাবেন সেই সম্পর্কে আমরা বিস্তারিত আলোচনা নিচে করেছি। ডিগ্রি রুটিন আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি দেখে নিতে পারবেন। তাছাড়া জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইট থেকে খুব সহজেই পিডিএফ ফাইল পেয়ে যাবেন।

  • প্রথমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন।
  • অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে nu.ac.bd এই লিঙ্কে যান
  • এবার নিচে গেলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড দেখতে পাবেন।
  • নোটিশবোর্ড থেকে আপনার ডিগ্রি রুটিনদেখে নিন।

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রি ৩য় বর্ষের পরীক্ষার রুটিন ২০২২

ডিগ্রি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের নিয়মাবলী

  1. পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা অবশ্যই প্রবেশপত্র সঙ্গে আনতে হবে। প্রবেশপত্র ছাড়া কোন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না
  2. শিক্ষার্থীরা প্রবেশপত্র তাদের নিজ নিজ কলেজ হতে , পরীক্ষা শুরুর ৩ থেকে ৭ দিন পূর্ব হতে এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন।
  3. রুটিনে উল্লেখিত সময় ও তারিখ অনুযায়ী শিক্ষার্থীদের নিজ নিজ বিষয় এর তারিখ ও সময়ে পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে। অন্যথায় অন্য তারিখ পরীক্ষা অংশগ্রহণ করতে পারবেন না।
  4. পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থী ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করতে পারবেন না, ইলেকট্রনিক ডিভাইস যেমন, মোবাইল, ঘড়ি ইত্যাদি।
  5. প্রথম দিন পরীক্ষা শুরুর এক ঘন্টা পূর্বে পরীক্ষা রুম খোলা হবে । এবং পরবর্তী দিনগুলোতে 30 মিনিট পূর্বে পরীক্ষার রুম খোলা হবে।
  6. তাছাড়া শিক্ষার্থীরা পরীক্ষা সংক্রান্ত সকল তথ্য ও নির্দেশনা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জেনে নিতে পারবেন।
  7. পরীক্ষা সম্পর্কিত নতুন কোনো নির্দেশনা প্রকাশিত হলে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হবে এবং আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি দেখে নিতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট

nu.ac.bd জাতীয় বিশ্ববিদ্যালয় অফিশিয়াল ওয়েবসাইট। এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার রুটিন সম্পর্কিত সকল তথ্য জেনে নিতে পারবেন। তাছাড়া আমাদের ওয়েবসাইটে আমরা রুটিন সম্পর্কিত তথ্য প্রকাশ করেছি। আপনারা এই নিবন্ধটি পড়ে আপনার প্রয়োজনীয় তথ্য পাবেন। তাই রুটিন পেতে এবং রুটিন সম্পর্কিত প্রয়োজনীয় সকল তথ্য পেতে এই নিবন্ধটির আপনার অনেক উপকারে আসবে।

আপনি যদি এই নিবন্ধন থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই নিবন্ধনটি আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এবং পরবর্তী সকল আপডেট তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published.