ঢাবি ক ইউনিট রেজাল্ট ২০২২- admission.du.ac.bd result- ঢাবি ভর্তি রেজাল্ট ২০২১-২০২২

ঢাবি ক ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২: ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাঁচটি ইউনিটের পরীক্ষা একে একে সম্পন্ন হয়েছে। এবার পরীক্ষার্থীদের পরীক্ষার রেজাল্ট পাওয়ার পালা। সকল শিক্ষার্থীরা তাদের ভর্তি পরীক্ষার রেজাল্টের জন্য অপেক্ষা করছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়া সকলের জন্য একটি স্বপ্ন। শিক্ষার্থীরা জানান তারা যেন ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার সুযোগ পান। কিন্তু যত সংখ্যক শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন সেই সংখ্যক সিট ঢাবি তে নেই। তাই ভর্তি হওয়ার স্বপ্ন দেখলেও সকল শিক্ষার্থীর স্বপ্ন পূরণ হয়না। ভর্তি পরীক্ষার মাধ্যমে বাছাইকৃত শিক্ষার্থীরাই ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি হবার সুযোগ পান।

প্রতিবারের মতো এবারও ভর্তি পরীক্ষা ঢাকা বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়নি। এবার ঢাকা বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয় বিভাগীয় শহরগুলোতে। বিভাগীয় শহরে বিভিন্ন ইউনিভার্সিটি’তে ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ঢাবি ক ইউনিট ভর্তি রেজাল্ট ২০২২

আপনি কি ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার রেজাল্ট খুঁজছেন? তাহলে আপনি ঠিক জায়গাতেই এসেছেন। আপনি আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার রেজাল্ট কিভাবে দেখবেন সে সম্পর্কে জানতে পারবেন। অনেকেই আছেন যারা বিভিন্ন সোস্যাল সাইটগুলোতে তাদের ফলাফল অনুসন্ধান করেন কিন্তু অনেক খোঁজাখুঁজির পরও আপনারা আপনার ফলাফল টি পান না । চিন্তার কোন কারণ নেই আপনি আমাদের noticeresult.com ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই আপনার ফলাফল টি দেখে নিতে পারবেন। এবং আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি সঠিক তথ্য পাবেন।

ঢাবি ভর্তি রেজাল্ট ২০২১-২০২২

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পর প্রায় 72 ঘণ্টার মধ্যে ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রকাশিত করা হয়। কিন্তু এবছর বিভিন্ন ইউনিটের ফলাফল প্রকাশ বিলম্ব হচ্ছে। কারণ এবছর বিভাগীয় শহর গুলোতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এবং বিশেষ করে সপ্তাহের শুক্রবারে প্রতি ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল। তাই প্রতিটি ইউনিটের ভর্তি পরীক্ষার রেজাল্ট ২০২১-২২ প্রকাশে কিছুটা বিলম্ব হচ্ছে।

রেজাল্ট প্রকাশে বিলম্ব হওয়ায় বুঝতে পারছেন না তখন তাদের ফলাফল প্রকাশিত হবে। তাই শিক্ষার্থীদের উচিত প্রতিনিয়ত ভর্তি পরীক্ষার তথ্য। ভর্তি পরীক্ষার সকল তথ্য আমাদের ওয়েবসাইট থেকে আপনি পেতে পারেন। আমাদের ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার সকল তথ্য খুব সহজে পেয়ে যাবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি রেজাল্ট ২০২২

ভর্তি পরীক্ষার রেজাল্ট দেখার জন্য আপনাকে কোথাও যেতে হবে না। খুব সহজে আপনি ঘরে বসেই অনলাইনের মাধ্যমে আপনার ফলাফল টি দেখে নিতে পারবেন। কারণ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি  সকল কার্যক্রম এখন অনলাইনের মাধ্যমে হয়ে থাকে। এবং ফলাফল অনলাইনের মাধ্যমে আপনি ঘরে বসে দেখে নিতে পারবেন। আপনার কাছে যদি একটি স্মার্টফোন থাকে তাহলে আপনি আপনার ফলাফল টি খুব সহজে পেয়ে যাবেন। তাছাড়া এসএমএসের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি রেজাল্ট দেখে নিতে পারবেন নিচের নিয়ম গুলো দেওয়া হল।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি রেজাল্ট Link

ক ইউনিট রেজাল্ট ২০২২ অনলাইনে যারা খুঁজছেন তারা খুব সহজে আপনার রেজাল্ট টি দেখে নিতে পারবেন । নিচে আমরা ফলাফল দেখার নিয়ম গুলো প্রকাশ করেছি। নিয়মগুলো অনুসরণ করুন এবং আপনার রেজাল্ট সহজে দেখে নিন

    • প্রথমে আপনি স্মার্টফোন অথবা কম্পিউটার /ল্যাপটপ নিয়ে নিন
    • এবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের admission.du.ac.bd result অফিসিয়াল ওয়েবসাইটে যান
    • এবার একটি বাম পাশে উপরে লগ ইন অপশন আসবে এখানে ক্লিক করুন
    • একটি পেজ আসবে আপনার সামনে উক্ত পেইজ এ  উচ্চ মাধ্যমিক রোল নম্বরটি দিন
    • শিক্ষা প্রতিষ্ঠান নাম এবং পাশের সন দিন
    • মাধ্যমিক রোল নম্বর/ আইডি নম্বর দিন
    • এবার বাটনে ক্লিক করলেই আপনার রেজাল্ট টি দেখতে পাবেন

ঢাবি ক ইউনিট রেজাল্ট ২০২২

 

এসএমএসে ঢাবি ক ইউনিট ভর্তি ফলাফল

এসএমএসের মাধ্যমে আপনি ঢাবি ক ইউনিট ভর্তি ফলাফল দেখে নিতে পারবেন। খুব সহজে একটি এসএমএস করলে আপনি আপনার ফলাফল টি জেনে নিতে পারেন। কিন্তু অনেকেই জানেন না কিভাবে এসএমএস করে ফলাফল জানতে হয়। চলুন জেনে নেওয়া যাক এসএমএসের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলাফল জানার নিয়ম

      • প্রথমে আপনার মোবাইলে এসএমএস অপশনে যান

      • এবার লিখুন DU

      • একটি স্পেস দিন এবং ইউনিট সংক্ষেপে লিখুন যেমন 

      • স্পেস দিন এবং ইউনিটের রোল নম্বরটি প্রদান করুন

      • এবার সেন্ড করুন 16222 নম্বরে

উদাহরণ: DU<space>UNIT<space>ROLL NUMBER এবং পাঠিয়ে দিন 16222 নম্বরে

যেমন: DU KA  12345 এবং পাঠিয়ে দিন 16222 নম্বরে

admission.du.ac.bd result

admission.du.ac.bd result ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখার অফিসিয়াল ওয়েবসাইট। শিক্ষার্থীরা এই লিংকে প্রবেশ করে খুব সহজেই আপনি আপনার ফলাফল দেখে নিতে পারবেন। তাই সকল শিক্ষার্থীর বন্ধুদের জন্য বলে যে আপনারা আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইট এর সঙ্গে থেকে সকল আপডেট তথ্য পেতে পারেন।

যদি আপনি উপকৃত হন তাহলে অবশ্যই অবশ্যই পোস্টটি বেশি বেশি বন্ধুদের মাঝে শেয়ার করবেন। পরীক্ষা সম্পর্কে কোন আপডেট তথ্য জানতে আমাদের কমেন্ট এর মাধ্যমে জানাতে পারেন