মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ রেজাল্ট

আসসালামুআলাইকুম বন্ধুরা, আজকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ রেজাল্ট প্রকাশিত হয়েছে। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তর ক্যাশিয়ার পদে এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। যেসকল পরীক্ষার্থীরা ক্যাশিয়ার পদের mcq পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাঁরা তাঁদের ফলাফল টি অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে অথবা নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। তাই আপনি যদি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এর ক্যাশিয়ার পদে নিয়োগ পরীক্ষার একজন প্রার্থী হয়ে থাকেন তাহলে আপনার ফলাফল টি ডাউনলোড করে নিন। ক্যাশিয়ার পদে অংশগ্রহণকারী সকল প্রার্থীরা তাদের এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর সহ দেখে নিন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ রেজাল্ট

শিক্ষা অধিদপ্তরের ক্যাশিয়ার পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ১০ ডিসেম্বর ২০২১ তারিখে। উক্ত পরীক্ষার ফলাফল আজ 21 সেপ্টেম্বর 2022 তারিখে প্রকাশিত হয়েছে। ক্যাশিয়ার পদের mcq পরীক্ষার ফলাফল অফিশিয়াল ওয়েবসাইট এ প্রকাশ করা হয়েছে। যেসকল পরীক্ষার্থীরা এখনো ফলাফল পাননি তারা অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারবেন। অথবা আমাদের ওয়েবসাইটে ফলাফল এর পিডিএফ প্রকাশ করা হয়েছে পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। তাই ক্যাশিয়ার পদের mcq পরীক্ষার ফলাফল ডাউনলোড করতে নিবন্ধনটি মনোযোগ সহকারে পড়ুন। কারণ ফলাফল সম্পর্কে বিস্তারিত তথ্য এখানে পাবেন।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

উচ্চশিক্ষা অধিদপ্তরের ক্যাশিয়ার পদের ফলাফল টি পিডিএফ ফাইল আকারে রোল নাম্বার অনুযায়ী প্রকাশ করা হয়েছে। যে সকল পরীক্ষার্থীরা উত্তীর্ণ হয়েছেন তারা তাদের রোল নম্বর আছে কিনা তা মিলিয়ে নিতে হবে। রোল নম্বর দেখতে শিক্ষার্থীদের পিডিএফ ফাইল প্রয়োজন। কিন্তু অনেকেই এখনও তাদের পরীক্ষার ফলাফল পিডিএফ ডাউনলোড করতে পারেননি। কিভাবে পিডিএফ ফাইলটি ডাউনলোড করবেন সে সম্পর্কে বিস্তারিত নিচে দেখুন। কারণ পিডিএফ ফাইল ডাউনলোড করার নিয়ম এবং অফিশিয়াল ওয়েবসাইটে যাওয়ার নিয়ম টি নিচে দেওয়া হয়েছে।

ক্যাশিয়ার পদের ফলাফল দেখার নিয়ম

  • প্রথমে আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে এই লিংকে ক্লিক করুন
  • http://www.dshe.gov.bd/
  • আপনার সামনে অফিশিয়াল ওয়েবসাইটে প্রদর্শিত হবে
  • এবার নোটিশ বোর্ডে যান
  • নোটিশ বোর্ডে গিয়ে ক্যাশিয়ার ফলাফল এ ক্লিক করুন
  • এবং পিডিএফ ফাইল ডাউনলোড করুন

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২১

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর এবং অধিদপ্তরাধীন বিভিন্ন অফিস শিক্ষা প্রতিষ্ঠানসমূহে তৃতীয় ও চতুর্থ শ্রেণীর কর্মচারী শূন্য পদে জনবল নিয়োগের লক্ষ্যে গত 10/12/2021 কৃষ্ট তারিখে অনুষ্ঠিত ক্যাশিয়ার পদের লিখিত এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের রোল নম্বর প্রদান করা হলো। উক্ত রোল নম্বর অনুযায়ী পরীক্ষার্থীরা তাদের রোল নম্বর আছে কিনা তা দেখে নিন।

ক্যাশিয়ার পদে নিয়োগ পরীক্ষার রেজাল্ট

আজকের এই নিবন্ধনে মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর এর আওতাধীন অনুষ্ঠিত ক্যাশিয়ার পদের লিখিত পরীক্ষার ফলাফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। এবং উক্ত পদের পরীক্ষার ফলাফল পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা উক্ত পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা তাদের পিডিএফ ফাইল টি এখান থেকে ডাউনলোড করতে পারেন।