সমাজসেবা এডমিট কার্ড ডাউনলোড

সমাজসেবা এডমিট কার্ড ডাউনলোড – ইউনিয়ন সমাজকর্মী প্রবেশপত্র ডাউনলোড

সমাজসেবা এডমিট কার্ড ডাউনলোড ২০২২। আগামী 21 অক্টোবর 2022 তারিখে সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে আবেদনকারী সকল প্রার্থীদের প্রবেশপত্র ডাউনলোড করার জন্য বলা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা উক্ত পদের জন্য আবেদন করেছিলেন তারা প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন। কারণ অফিসের ওয়েবসাইট থেকে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য বলা হয়েছে। তাই আজকের এই আইডি গেলে আমরা আপনাদের জানাব কিভাবে সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড করবেন। আপনি যদি সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে এই আর্টিকেলটি পড়ে খুব সহজেই প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন। তাই প্রবেশ পত্র ডাউনলোড করতে আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন।

সমাজসেবা এডমিট কার্ড ডাউনলোড

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এর সমাজসেবা অধিদপ্তর সমাজকর্মী ইউনিয়ন পদে mcq লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী 21 অক্টোবর 202022 তারিখে। তাই এতদ্বারা সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য সমাজসেবা অধিদপ্তর কর্তৃক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার লক্ষ্যে আগামী 16 অক্টোবর 2022 তারিখ হতে 20 অক্টোবর 2022 তারিখ পর্যন্ত প্রবেশ পত্র ডাউনলোড করার নির্দেশ দিয়েছেন। 16-10-2022 তারিখ হতে আগামী 20 অক্টোবর 2022 তারিখ পর্যন্ত প্রবেশপত্র অফিশিয়াল ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। কিন্তু কিভাবে প্রবেশ পত্রডাউনলোড করবেন সে বিষয়ে সম্পর্কে এখানে বিস্তারিত আলোচনা করা হয়েছে। তাই আপনি যদি প্রবেশ পত্র ডাউনলোড করতে চান তাহলে নিচের নিয়ম গুলো অনুসরন করে খুব সহজেই সমাজসেবা অধিদপ্তরের প্রবেশ পত্র ডাউনলোড করতে পারবেন।

ইউনিয়ন সমাজকর্মী প্রবেশপত্র ডাউনলোড

প্রবেশ পত্র ডাউনলোড করার জন্য সমাজসেবা অধিদপ্তর কর্তৃক আবেদনকৃত সকল প্রার্থীকে অবগত করা হবে। আবেদনকারীরা যে মোবাইল নম্বর দিয়ে আবেদন করেছেন সেই মোবাইল নম্বরে এসএমএস এর মাধ্যমে প্রবেশপত্র ডাউনলোড করার জন্য অবগত করা হবে। 01552-14 6056 এই নম্বর থেকে আবেদনকৃত সকল পারছিনা মোবাইলে এসএমএস পাবেন। তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে আপনি সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের প্রবেশপত্র ডাউনলোড করবেন। নিয়মগুলো নিচে দেওয়া হয়েছে উক্ত নিয়মগুলো ধাপে ধাপে অনুসরণ করলে মুহূর্তে আপনি ইনকাম করতে পারবেন।

সমাজসেবা অধিদপ্তরের ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড

ইউনিয়ন সমাজকর্মী পদে প্রবেশপত্র ডাউনলোড করতে হলে অবশ্যই আপনাকে অনলাইনের মাধ্যমে করতে হবে। কিন্তু অনেকে জানিনা কিভাবে অনলাইনের মাধ্যমে ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড করবেন। তাই যারা ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড করেননি তারা এখান থেকে তাদের প্রবেশপত্র ডাউনলোড করতে পারবেন। নিচের নিয়মগুলো অনুসরণ করলে মুহূর্তে আপনার সমাজকর্মী পদের এডমিট কার্ড পেয়ে যাবেন। তাই দেরি না করে এখনই ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড করুন।

অনেকেই ভাবেন কম্পিউটার অথবা ল্যাপটপ ছাড়া প্রবেশপত্র ডাউনলোড করা যায় না। আপনার কাছে যদি স্মার্ট ফোন থাকে তাহলে আপনি আপনার এডমিট কার্ড ডাউনলোড করে নিতে পারেন। এবং যে কোন কম্পিউটারের দোকানে গিয়ে সেটা প্রিন্ট করে নিতে পারবেন। তাই আর দেরি না করে আপনার মোবাইলের মাধ্যমে আপনি একমিনিটেই ডাউনলোড করতে পারেন। তাছাড়া ওয়েবসাইটের বিভিন্ন সমস্যার কারণে আপনি যথাসময়ে এডমিট কার্ড ডাউনলোড করতে ব্যর্থ হতে পারেন। ভাই আপনার যদি স্মার্ট ফোন থাকে এখনই স্মার্টফোনের মাধ্যমে প্রবেশ পত্র ডাউনলোড করুন। 

ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড

সমাজসেবা এডমিট কার্ড ডাউনলোড

  • প্রথমে আপনাকে এডমিট কার্ড ডাউনলোড করার জন্য সমাজসেবা অধিদপ্তরের প্রবেশপত্র এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে।
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে নিজের লিংকটি ব্যবহার করুন।
  • http://dss.teletalk.com.bd/
  • এবার উপরের মত আপনার সামনে একটি পেজ আসবে।
  • উক্ত পেইজ এ ডাউনলোড এডমিট কার্ড লেখা দেখতে পাবেন
  • এবার ইউজার আইডি জায়গায় আপনার ইউজার আইডি টি দিন
  • এবং পাসওয়ার্ড প্রদান করুন
  • এবং সকল তথ্য সঠিক পূরণ করার পরে সাবমিট বাটনে ক্লিক করুন
  • এবার নিচের অংশে আপনি দেখতে পাবেন ছবিসহ আপনার এডমিট কার্ড প্রদর্শিত হচ্ছে
  • উক্ত এডমিট কার্ড টি ডাউনলোড করে নিন

Admit Card Download

ইউনিয়ন সমাজকর্মী কাজ কি

অনেকেই প্রশ্ন করে থাকেন ইউনিয়ন সমাজকর্মী কাজ কি? আপনি যে পদের জন্য আবেদন করেছেন সেই পদের কাজ কি তা জানাটা জরুরী। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের অধীন সমাজসেবা অধিদপ্তর দেশের দুস্থ অবহেলিত পশ্চাতপদ দারিদ্র এতিম ও অটিস্টিক ও প্রতিবন্ধী এবং সমাজের অনগ্রসর মানুষের কল্যাণে উন্নয়নে ব্যাপক বহুমুখী কর্মসূচি নিয়ে সামাজিক নিরাপত্তা বেষ্টনী তৈরি করেন। উক্ত কাজের সফলতা এবং শ্রদ্ধা করণের লক্ষ্যে নিরলসভাবে কাজ করেন ইউনিয়ন সমাজকর্মী ।

সমাজসেবা অধিদপ্তরের নিয়োগ পরীক্ষার প্রবেশপত্র

আশা করি আজকের এই আর্টিকেল থেকে খুব সহজেই আপনি ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড করতে পেরেছেন। তাছাড়া আপনি যদি ইউনিয়ন সমাজকর্মী পদের এডমিট কার্ড ডাউনলোড করতে না পারেন তাহলে উপরের দেওয়া লিঙ্ক থেকে খুব সহজেই এডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন। তাই আর দেরি না করে এখনি আপনার প্রবেশপত্র ডাউনলোড করুন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *