অনার্স ৩য় বর্ষের ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১

অনার্স ৩য় বর্ষের ফরম পূরণ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশ। সংশ্লিষ্ট সকলকে জানানো যাচ্ছে যে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে 2021 সালের অনার্স তৃতীয় বর্ষ পরীক্ষার নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন আবেদন ফরম পূরণ (2013- 2014 শিক্ষাবর্ষে হতে কার্যকর সিলেবাস এবং রেগুলেশন অনুযায়ী) সংক্রান্ত যাবতীয় কার্যক্রম অনলাইন এর মাধ্যমে সম্পন্ন করা হবে। পরীক্ষার আবেদন ফরম * প্রদানের তারিখ আনুষঙ্গিক নিয়ম এবং শর্তাবলী নিচে প্রদান করা হয়েছে। আগামী 19 ডিসেম্বর 2022 তে অনার্স তৃতীয় বর্ষের ফরম পূরণ শুরু হতে যাচ্ছে। এবং ফরম পূরণ সময়কাল থাকছে 19 জানুয়ারি 2023 সাল পর্যন্ত। অনার্স তৃতীয় বর্ষের সকল শিক্ষার্থীরা উক্ত সময়ের মধ্যে আবেদন ফরম পূরণ করতে হবে। আপনি যদি আবেদন ফরম পূরণ না করেন তাহলে পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না।

অনার্স ৩য় বর্ষের ফরম পূরণ বিজ্ঞপ্তি

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স তৃতীয় বর্ষের ফরম ফিলাপ এর তারিখ প্রকাশ করা হয়েছে। ফরম ফিলাপের তারিখ অনুযায়ী আগামী 19 ডিসেম্বর 2022 হতে 19 জানুয়ারি 2020 সাল পর্যন্ত ফরম পূরণ আবেদন কার্যক্রম চালু থাকবে। বাংলাদেশের বিভিন্ন প্রতিষ্ঠানে হতে যারা জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনার্স সম্মান পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তাদের ফরম ফিলাপ বিজ্ঞপ্তি যেহেতু প্রকাশিত হয়েছে তাই উক্ত সময়ের মধ্যে সকল প্রার্থীদের উচিত নিজ নিজ কলেজে যোগাযোগ করে ফর্ম ফিলাপ কার্যক্রম সম্পন্ন করা। তাছাড়া ফরম ফিলাপের জন্য আপনাকে কলেজে জাগার কোনো প্রয়োজন হবে না অনলাইনের মাধ্যমে আপনি টাকা প্রেমেন্ট করে আপনার আবেদনটি সম্পন্ন করতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স তৃতীয় বর্ষের ফরম ফিলাপ

অনার্স ৩য় বর্ষের ফরম পূরণ

 

Apply now

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স তৃতীয় বর্ষের ফরম ফিলাপ সম্পর্কিত সকল বিস্তারিত তথ্য আজকেরে আর্টিকেল এর মাধ্যমে প্রকাশ করা হয়েছে। তাছাড়া যে সকল শিক্ষার্থীরা অনার্স তৃতীয় বর্ষের পরীক্ষার জন্য ফরম ফিলাপ করতে চান তাদের কি কি নিয়ম অনুসরণ করতে হবে যে সকল বিষয় সম্পর্কে বিস্তারিত পিডিএফ ফাইল টি তে দেওয়া রয়েছে। ফরম ফিলাপ পিডিএফ ফাইল লিঙ্কটিতে ক্লিক করে সকল শিক্ষার্থীরা তাদের ফরম ফিলাপ সম্পর্কিত বিস্তারিত তথ্য জেনে নিতে পারবেন। আবেদন করার নিয়ম এবং কোন লিংকে প্রবেশ করে আবেদন করবেন সে বিষয়ে সম্পর্কে বিস্তারিত তথ্য প্রদান করা হয়েছে। তাই অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত সকল শিক্ষার্থীরা তাদের ফরম ফিলাপ এর তারিখ ও বিস্তারিত তথ্য এখান থেকে জেনে নিন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *