তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২- তথ্য প্রযুক্তি নিয়োগ সার্কুলার

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করেছে।  এরমধ্যে আপনারা জানেন যে কয়েকটি পদে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ  বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  আগ্রহী প্রার্থীরা  আমাদের  নোটিশ রেজাল্ট ওয়েবসাইট থেকে  নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবেন।  নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত তথ্য এবং আবেদনের সকল নিয়ম,   নোটিশ রেজাল্ট ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিজ্ঞপ্তি  অনুযায়ী  আগ্রহী প্রার্থীরা  যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পদে আবেদন করতে পারবেন।  আবেদন সম্পর্কিত বিস্তারিত তথ্য জানতে এই নিবন্ধটির মনোযোগ সহকারে পড়ুন। 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি  বিভাগ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

প্রযুক্তি বিভাগের নিম্নবর্ণিত শূন্য পদে জনবল নিয়োগের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে  বিভিন্ন পদের জন্য আবেদন গ্রহণের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।  উক্ত সার্কুলার অনুযায়ী,  কম্পিউটার অপারেটর,  অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক,  অফিস সহায়ক,  বিভিন্ন পদে বিপুল সংখ্যক জনবল নিয়োগ প্রদান করা হবে।  নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২  অনুযায়ী আগামী ২৪/০৭/২০২২  তারিখ হতে ১৩/০৮/২০২২  তারিখ পর্যন্ত অনলাইনের মাধ্যমে আবেদন গ্রহণ করা হবে।  আবেদনের সময়সীমা অতিক্রম হলে পরবর্তী কোনো আবেদন গ্রহণ করা হবে না।  অসম্পূর্ণ এবং  ত্রুটিপূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য করা হবে। নিয়োগ বিজ্ঞপ্তি অনুযায়ী কোনো আবেদন ফরম অনলাইন ব্যতীত গ্রহণ করা হবে না।

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ আবেদন পদ্ধতি

আবেদনের জন্য ১লা জুলাই ২০২২ তারিখে প্রার্থীর বয়স 18 থেকে 30 বছর হতে হবে তবে মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্রকন্যা ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের বয়স 18 বছর হতে 32 বছর পর্যন্ত গ্রহণযোগ্য। 

 আগ্রহী প্রার্থীদের আবেদনের সময়সীমা ২৪/০৭/২০২২  তারিখ কত ১৩/০৮/২০২২  তারিখ পর্যন্ত।  আবেদন করার জন্য অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে।  অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনের মাধ্যমে নিবন্ধন করতে হবে।   নিয়োগ আবেদন  নিবন্ধন ও  ইমেইল নম্বর  সংরক্ষণ করতে হবে। 

 অনলাইনে আবেদনের সময়  তথ্য ও প্রযুক্তি বিজ্ঞপ্তি অনুযায়ী  সার্কুলারে বর্ণিত সাইজের রঙিন ছবি আপলোড করতে হবে।  নিয়োগ বিজ্ঞপ্তি তথ্য অনুযায়ী  অফিস সহকারী-কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে আবেদনকৃত প্রার্থীদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যাংক সার্ভিস চার্জ 110 টাকা প্রদান করতে হবে।  আবেদনকারীকে তার সর্বশেষ অর্জিত শিক্ষাগত যোগ্যতার বিষয়টি আবেদনে উল্লেখ করতে হবে

Link

প্রযুক্তি বিভাগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ PDF

অনেকেই  তথ্যপ্রযুক্তি বিভাগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন?  তারা সঠিক জায়গায় এসেছেন ।  আপনারা এখান থেকে নিয়োগ বিজ্ঞপ্তি PDF ফাইল ডাউনলোড করে নিতে পারবেন।  তথ্য প্রযুক্তি নিয়োগ পরীক্ষা কবে সেই বিষয়ে জেনে নিতে পারবেন। 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

Apply now

প্রযুক্তি নিয়োগ শর্তাবলী ও প্রয়োজনীয় কাগজপত্র

প্রযুক্তি বিভাগ নিয়োগ আবেদনকারীকে মৌখিক পরীক্ষা গ্রহণের সময় নিম্নোক্ত কাগজপত্রাদি মূল কপি প্রদর্শন করতে হবে এবং প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে। 

  • শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল সনদপত্র ,অভিজ্ঞতা সনদের সত্যায়িত কপি( প্রযোজ্য ক্ষেত্রে)
  • জাতীয় পরিচয় পত্র/জন্ম নিবন্ধন সনদ পত্রের সত্যায়িত কপি
  • সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/মেয়র/সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র
  • প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত চারিত্রিক সনদপত্র
  • ক্ষুদ্রনীগোষ্ঠী এবং আনসার ভিডিপি প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সার্টিফিকেট ও মুক্তিযুদ্ধ পুত্র ও কন্যা সন্তানদের মুক্তিযোদ্ধা সনদপত্র

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ নিয়োগ সার্কুলার

প্রযুক্তি বিভাগে নিয়োগ সার্কুলার অনুযায়ী বর্ণিত সময়সীমার মধ্যে অনলাইনে ওয়েবসাইটের মাধ্যমে আবেদন সম্পন্ন করতে হবে। আপনি যদি চাকরির খোঁজ করে থাকেন তাহলে এটি আপনার কাছে একটি অনেক বড় সুযোগ। তাই নির্ধারিত সময়ের মধ্যে নিয়োগ আবেদন কার্যক্রম সম্পন্ন করে ফেলুন। নির্ধারিত সময়ের পর তথ্য-ও-যোগাযোগ-প্রযুক্তি সার্কুলার আবেদন করা সম্ভব হবে না। সঠিক তথ্য প্রদান করে আপনার আবেদনটি সম্পন্ন করে নিন। আবেদন করার সময় সকল তথ্য নিজ দায়িত্বে দেখে নিবেন।

Leave a Comment

Your email address will not be published.