সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২২

সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২২

সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২২ আজ প্রকাশিত হয়েছে। সমন্বিত তিন ব্যাংকের পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীরা তাদের ফলাফল বিভিন্ন জায়গায় খুঁজছেন। কিন্তু এখনও অনেকেই তাদের ফলাফল পাননি। কিন্তু এই নিয়ে চিন্তার কোন কারণ নেই । আপনারা যদি তিন ব্যাংকের ফলাফল খুঁজে থাকেন? তাহলে সঠিক জায়গাতে এসেছেন। আপনারা আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজে সমন্বিত তিন ব্যাংকের রেজাল্ট পাবেন। আপনাদের সুবিধার জন্য আমরা আমাদের ওয়েবসাইটে তিন ব্যাংকের পরীক্ষার ফলাফল প্রকাশ করেছি। তাই যে সকল প্রার্থী রেজাল্টের জন্য অপেক্ষা করছেন তারা তাদের রেজাল্ট আমাদের ওয়েবসাইটের মাধ্যমে দেখে নিন।

সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২২

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেড, জনতা ব্যাংক লিমিটেড এবং রূপালী ব্যাংক লিমিটেড এ ২০১৯ সাল ভিত্তিক অ্যাসিস্ট্যান্ট ইঞ্জিনিয়ার/অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়ার মেইনটেন্যান্স ইঞ্জিনিয়ার/সিনিয়র অফিসার(অ্যাসিস্ট্যান্ট হার্ডওয়ার ইঞ্জিনিয়ার) এর 47 পদে নিয়োগের লক্ষ্যে বিগত ছয় মে 2021 তারিখ নিয়োগ বিজ্ঞপ্তি নম্বর 63/2021 এর প্রেক্ষিতে লিখিত ও মৌখিক পরীক্ষার প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মেধাক্রম অনুসারে প্রাণিত প্যানেল হতে নিয়োগ সংক্রান্ত সরকারি নির্দেশনা অনুসরণ পূর্বক নিম্নোক্ত রোল নম্বরধারী 47 জন প্রার্থীকে প্রাথমিকভাবে নিয়োগের জন্য নির্বাচন করা হয়েছে। প্রাথমিকভাবে নিয়োগের লক্ষ্যে যে প্রার্থীদের সিলেক্ট করা হয়েছে। তাদের তালিকা আপনি নিচে পিডিএফ ফাইলের মাধ্যমে পেয়ে যাবেন। খুব সহজেই আপনি আপনার পিডিএফ ফাইলটি এখান থেকে সংগ্রহ করতে পারবেন। পিডিএফ ফাইল সংগ্রহের জন্য আপনাকে কোথাও যেতে হবে না। নিচে ফলাফলের পিডিএফ ফাইল দেওয়া আছে ক্লিক করে ডাউনলোড করে নিন।

সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ পরীক্ষার রেজাল্ট পিডিএফ

সমন্বিত ৩ ব্যাংক নিয়োগ ফলাফল ২০২২

সমন্বিত ব্যাংক নিয়োগ পরীক্ষার ফলাফল ২০২২

আপনারা যারা সমন্বিত তিন ব্যাংকের পরীক্ষার ফলাফল করছিলেন তারা আমাদের ওয়েবসাইটের মধ্যে আপনার ফলাফল টি এতক্ষণে সংগ্রহ করতে পেরেছেন। আশা করি আজকের এই নিবন্ধনের মাধ্যমে আপনি অনেক উপকৃত হয়েছেন। কারণ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার ফলাফল টি খুব সহজে সংগ্রহ করতে পেরেছেন। ফলাফল সংগ্রহের জন্য আপনাকে অন্য কোথাও যেতে হয়নি।

তাই আপনি যদি আমাদের এই নিবন্ধন থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের মাঝে শেয়ার করবেন। এবং চাকরি সম্পর্কিত সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে আপনি খুব সহজেই সকল তথ্য পেয়ে যাবেন।

Leave a Comment

Your email address will not be published.