কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ

কৃষি গবেষণা ইনস্টিটিউট বিনা নিয়োগ পরীক্ষার রেজাল্ট আজ প্রকাশিত হয়েছে । যে সকল চাকরি প্রত্যাশী প্রার্থীগণ পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তাদের জন্য সুখবর। বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষার্থীরা তাদের নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফল খুঁজছেন। আপনি যদি পরীক্ষার একজন পরীক্ষার্থী হন তাহলে ঠিক জায়গাতেই এসেছেন। এখান থেকে আপনি আজকের বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট এর পরীক্ষার ফলাফল সম্পর্কে সকল তথ্য জেনে নিতে পারবেন। তাছাড়া আপনি আপনার ফলাফল পিডিএফ ফাইল সহ ডাউনলোড করে দেখে নিতে পারেন। পরীক্ষার ফলাফল নিবন্ধন টি মনোযোগ সহকারে পড়ুন।

কৃষি গবেষণা ইনস্টিটিউট বিনা নিয়োগ পরীক্ষার রেজাল্ট

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর রাজস্বখাতভূক্ত হিসাব সহকারী (একাউন্টস অ্যাসিস্ট্যান্ট) ইউডিএ কাম ক্যাশিয়ারের 11 পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে লিখিত পরীক্ষার ফলাফল প্রকাশ করা হয়েছে প্রকাশ করা হয়েছে ।

পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট রাজস্ব খাতভুক্ত হিসাব সহকারী একাউন্ট অ্যাসিস্ট্যান্ট ইউডিএ কাম ক্যাশিয়ারের 11 শূন্যপদে প্রার্থী লিখিত পরীক্ষা 29 জুলাই 2022 তারিখ সকাল 10 টা হতে এগারোটা পর্যন্ত গভর্নমেন্ট কলেজ অফ অ্যাপ্লাইড হিউম্যান সাইন্স আজিমপুর ঢাকায় অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থী প্রাপ্ত নম্বরের ভিত্তিতে নিম্নলিখিত রোল নম্বরধারী প্রার্থীগণকে মৌখিক পরীক্ষার জন্য নির্বাচন করা হয়েছে। যে সকল প্রার্থী মৌখিক পরীক্ষার জন্য নির্বাচিত হয়েছেন তারা মৌখিক পরীক্ষার জন্য নির্ধারিত তারিখে উপস্থিত হতে হবে।

বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) ফলাফল

যে সকল প্রার্থী তাদের কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) এর ফলাফল বিভিন্ন ওয়েবসাইটে খুঁজছেন তারা নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনার ফলাফল টি দেখে নিতে পারবেন। আমরা আমাদের ওয়েবসাইটে আপনার ফলাফল প্রকাশ করেছি।

তাছাড়া নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষার সময়সূচি কৃষি মন্ত্রণালয়ের ওয়েবসাইট       বাংলাদেশ পরমাণু কৃষি গবেষণা ইনস্টিটিউট(বিনা) এর ওয়েবসাইট এবং প্রার্থীর মোবাইল ফোনে খুদেবার্তার মাধ্যমে জানিয়ে দেওয়া হবে

কৃষি গবেষণা ইনস্টিটিউট (বিনা) নিয়োগ পরীক্ষার রেজাল্ট

চাকরির নিয়োগ ফলাফল

যে কোন চাকরির পরীক্ষার ফলাফল আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনারা জেনে নিতে পারবেন। তাছাড়া আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সকল আপডেট তথ্য পাবেন। সকল চাকরির খবর পেতে এবং আপডেট সকল তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন। এবং আপনি যদি এই নিবন্ধ থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনাদের বন্ধুদের মাঝে নিবন্ধনটি শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published.