মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২২ [ নিয়মিত]

মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২২ [ নিয়মিত] প্রকাশিত হয়েছে। মাস্টার্স ভর্তির জন্য আবেদনকারী সকল পরীক্ষার জন্য তাদের মাস্টার্স ফলাফল সংগ্রহ করতে পারবেন। কারণ আজকে মাস্টার্স নিয়মিত ফলাফল প্রকাশিত হয়েছে। মাস্টার্স ভর্তি নিয়মিত ফলাফল সংগ্রহ করার জন্য সকল শিক্ষার্থীরা অপেক্ষা করছেন। কিন্তু অনেকে তাদের ফলাফল এখনো সংগ্রহ করতে পারেননি। যে সকল পরীক্ষার্থীদের ফলাফল এখনো সংগ্রহ করতে পারেনি তাদের চিন্তার কোন কারণ নেই। কারণ আজকেরে নিবন্ধটিতে কি আপনি আপনার ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। ফলাফল সংগ্রহের সকল নিয়ম এখানে প্রকাশ করা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা তাদের ফলাফল সংগ্রহ করতে চান তারা এখান থেকে ফলাফল টি ডাউনলোড করতে পারবেন।

মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২২

২০২০-২০২১ মাস্টার্স নিয়মিত কোর্সে ভর্তির জন্য যেসকল প্রার্থীরা আবেদন করেছেন তাদের প্রত্যেক এই ফলাফলের জন্য অপেক্ষা করছেন। তাই সকলেই বিভিন্ন ভাবে জিজ্ঞাসা করছেন তবে তাদের মাস্টার্স নিয়মিত ফলাফল প্রকাশিত হবে? ইতিমধ্যে আপনারা জানেন যে জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ফলাফল সম্পর্কে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স 2022 সালের ভর্তির ফলাফল আগামী 29 সেপ্টেম্বর 2022 তারিখে প্রকাশিত হবে। ফলাফল প্রকাশিত হবার সঙ্গে সঙ্গে শিক্ষার্থীরা তাদের ফলাফলগুলো অনলাইনের মাধ্যমে এবং এসএমএসের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। তবে 29 সেপ্টেম্বর 2012 তারিখে মাস্টার্স ফলাফল বিকেল চার ঘটিকায় প্রকাশিত হবার সম্ভাবনা রয়েছে। ফলাফল দেখার নিয়ম গুলো নিচে প্রকাশ করা হয়েছে এখান থেকে আপনার ফলাফল টি সংগ্রহ করুন।

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স ভর্তির ফলাফল ২০২২

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে নিয়মিত মাস্টার্স কোর্সে যে সকল প্রার্থীর আবেদন করেছেন তাদের ফলাফলের অপেক্ষা করছেন। তাই অনেকেই জিজ্ঞাসা করছেন কিভাবে তাদের ফলাফল পাবেন? কিন্তু অনেকেই জানেন না কীভাবে তাদের ফলাফল টি সংগ্রহ করতে পারবেন। যে সকল প্রার্থীরা মাস্টার্স নিয়মিত কোর্স আবেদন করেছেন আজকে তারা তাদের ফলাফল টি অনলাইন থেকে ডাউনলোড করতে পারবেন। তাছাড়া যে সকল প্রার্থীরা তাদের ফলাফল অনলাইন থেকে ডাউনলোড করতে পারবেন না । তাদের চিন্তার কোন কারণ নেই। কারন এসএমএসের মাধ্যমে আপনি মাস্টার্স নিয়মিত ফলাফল সংগ্রহ করতে পারবেন। মাস্টার্স নিয়মিত পরীক্ষার ফলাফল সংগ্রহ করার সকল নিয়ম গুলো দেখুন।

মাস্টার্স নিয়মিত ভর্তি রেজাল্ট দেখার নিয়ম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স ভর্তি ফলাফল অনলাইনের মাধ্যমে সংগ্রহ করতে হবে। কিন্তু অনেক প্রার্থী আছেন যারা জানেন না কীভাবে তাদের মাস্টার্স ভর্তির ফলাফল অনলাইন থেকে সংগ্রহ করবেন। তাই সকল শিক্ষার্থীদের জন্য আমরা মাস্টার্স ভর্তি ফলাফল সংগ্রহের নিয়মগুলো এখানে প্রকাশ করেছি। মাস্টার্স ভর্তি ফলাফল সংগ্রহের জন্য আপনাকে অন্য কোথাও যাওয়ার প্রয়োজন নেই। ফলাফল সংগ্রহ করতে নিচের নিয়মগুলো অনুসরণ করলে মুহূর্তেই আপনি আপনার ফলাফল গুলো সংগ্রহ করতে পারবেন। তাই দেরি না করে ফলাফল টি এখনি সংগ্রহ করুন।

মাস্টার্স ভর্তি রেজাল্ট ২০২২

  • প্রথমে আপনাকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে লিংকে যান https://www.nu.ac.bd/
  • ওয়েবসাইট হোমপেজ থেকে এডমিশন তারপর অ্যাপ্লিকেশন লগ ইন এ যান
  • উপরের মত একটি পেজ আসবে
  • উক্ত পেইজ এ আবেদনকারীর রোল নম্বরটি দিন
  • এবার পিন নম্বরটি দিন
  • এখন লগ-ইন বাটনে ক্লিক করুন
  • আপনার ফলাফল টি আপনার সামনে প্রদর্শিত হবে

এসএমএস এর মাধ্যমে মাস্টার্স ভর্তি ফলাফল ২০২২

আপনি কি মাস্টার্স কোর্সের ফলাফল ডাউনলোড করতে চান? কিন্তু এখনও ডাউনলোড করতে পারেননি। তাহলে চিন্তার কোন কারণ নেই। কারণ ফলাফল প্রকাশিত হওয়ার পর অফিশিয়াল ওয়েবসাইটে অনেক ব্যস্ত হয়ে পড়ে। এর ফলে প্রার্থীরা তাদের ফলাফল অনলাইন থেকে ডাউনলোড করতে পারেন না। অনেকবার চেষ্টা করেও ব্যর্থ হন ফলাফল সংগ্রহে। তাই বলে হতাশ হবার কিছু নেই। অনলাইন ছাড়া এসএমএসের মাধ্যমে আপনি ফলাফল সংগ্রহ করতে পারবেন। এসএমএসের মাধ্যমে ফলাফল সংগ্রহ করা খুবই সহজ। নিচের নিয়মগুলো অনুসরণ করলে মুহূর্তে আপনি এসএমএস এর মাধ্যমে মাস্টার্স ফলাফল সংগ্রহ করতে পারবেন তাই মাস্টার ফলাফল সংগ্রহের জন্য নিচের এসএমএস নিয়মটি অনুসরন করুন।

  • প্রথমে আপনাকে মোবাইলের মেসেজ অপশনে যেতে হবে
  • মেসেজ অপশনে গিয়ে টাইপ করুনnu
  • এবার একটি স্পেস <spcae> দিন
  • এখন লিখুন athm এবং একটি স্পেস<spcae> দিন
  • roll nomber লিখুন
  • এবং 16222 এই নাম্বারে পাঠিয়ে দিন।
  • ফিরতি এসএমএস এর মাধ্যমে আপনার ফলাফল টি জানানো হবে

উদাহরণ: nu<spcae>athm<spcae>roll no.  –and  send 16222 number 

nu athm 123456 –and  send 16222

Result Link

জাতীয় বিশ্ববিদ্যালয় মাস্টার্স নিয়মিত ভর্তি রেজাল্ট

জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স নিয়মিত কোর্সে যে প্রার্থীর আবেদন করেছিলেন তারা তাদের ফলাফল আজকের এই নিবন্ধটি থেকে খুব সহজেই ডাউনলোড করতে পারবেন। মাস্টার্স নিয়মিত ভর্তি সম্পর্কে বিস্তারিত তথ্য আজকের এই আর্টিকেলের প্রকাশ করা হয়েছে। তাই আপনি যদি মাস্টার্স ফলাফল সংগ্রহ করতে চান তাহলে এই আর্টিকেলটি আপনার উপকারে আসবে। এই আর্টিকেল এর মাধ্যমে আপনি খুব সহজেই মাস্টার ফলাফল অনলাইনের মাধ্যমে এবং এসএমএসের মাধ্যমে সংগ্রহ করতে পারবেন। তাই বলতে পারি যে ফলাফল সংগ্রহের জন্য আপনাকে অন্য কোন ওয়েবসাইটে যাবার প্রয়োজন হবে না। তাই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ুন এবং খুব সহজেই আপনি আপনার মাস্টার ফলাফল ডাউনলোড করে নিন।

আশা করি আজকের এই নিবন্ধটি আপনি অনেক উপকৃত হয়েছেন। আপনি যদি আজকের এই নিবন্ধটির থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকুন।