রেলওয়ে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সময়সূচী

রেলওয়ে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সময়সূচী ২০২২ – রেলওয়ে পয়েন্টসম্যান পদের আসন বিন্যাস

রেলওয়ে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সময়সূচী ২০২২ আজ প্রকাশিত হয়েছে। বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষা আগামী 9 সেপ্টেম্বর 2022 তারিখে অনুষ্ঠিত হবে। উক্ত পরীক্ষার সময়সূচি বাংলাদেশ রেলওয়ে অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে। আপনি যদি বাংলাদেশ রেলওয়ে পয়েন্টস পরীক্ষার একজন পরীক্ষার্থী হয়ে থাকেন। তাহলে আপনার আসন বিন্যাস সংগ্রহ করতে পারবেন। কারণ বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান নিয়োগ পরীক্ষার সময়সূচি প্রকাশ করা হয়েছে। তাই যে সকল প্রার্থীরা বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পদের নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা তাদের আসনবিন্যাস এখানে সংগ্রহ করতে পারবেন। আপনাদের পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস পিডিএফ আকারে প্রকাশ করা হয়েছে।

রেলওয়ে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সময়সূচী

বাংলাদেশ রেলওয়ে গত ৩১/০৮/২০২২ তারিখে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সকল সময়সূচী বিস্তারিত প্রকাশ করেছে। তাই সকল প্রার্থীদের তাদের আসনবিন্যাস দেখে নেওয়া উচিত। কারণ আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আসন বিন্যাস সম্পর্কে না জানলে পরবর্তীতে ভোগান্তির শিকার হতে পারেন। আসন বিন্যাস সম্পর্কে সঠিক ধারণা থাকলে এবং পরীক্ষার সময় জানা থাকলে  নির্ধারিত স্থানে এবং সঠিক সময়ে  পৌঁছাতে পারবেন। যেহেতু ঢাকা অনেক ব্যস্ত শহর তাই সেখানে সময় হাতে নিয়ে বের হওয়া উত্তম। তাছাড়া যে সকল পরীক্ষার্থীরা পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা তাদের পরীক্ষার স্থান খুঁজে পেতে অনেক সময়ের প্রয়োজন হতে পারে। তাই আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনার আসন বিন্যাস ও সময়সূচী সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

রেলওয়ে পয়েন্টসম্যান পদের আসন বিন্যাস

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার্থীদের আসন বিন্যাস বিভিন্ন কলেজ এবং স্কুল গুলোতে করা হয়েছে। রোল নম্বর অনুযায়ী যে যে কলেজ এবং স্কুলের পরীক্ষার্থীদের আসন নির্ধারণ করা হয়েছে সেই সিট অনুযায়ী পরীক্ষা অনুষ্ঠিত হবে। তাই যে সকল প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করবেন তারা মনোযোগ সহকারে আপনার রোল নম্বর/আসন টি কোন কেন্দ্রে পড়েছে ভালোভাবে দেখে নেবেন।

পয়েন্টসম্যান পরীক্ষার আসন বিন্যাস পিডিএফ

রেলওয়ে পয়েন্ট সম্পদের বাছাই পরীক্ষার সময়সূচি ও আসন বিন্যাস পিডিএফ ফাইল আকারে প্রকাশ করা হয়েছে। পিডিএফ ফাইল টি তে ক্লিক করে খুব সহজে আপনি পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে পারবেন। তাই পিডিএফ ফাইলটি ডাউনলোড করতে ফাইলটি উপরে ক্লিক করুন এবং ডাউনলোড করে নিন।

[ফাইলটি লোড হতে কিছুটা সময় নিতে পারে, এজন্য ধৈর্য ধরে অপেক্ষা করুন]

রেলওয়ে পয়েন্টসম্যান পদের পরীক্ষার সময়সূচী

 

বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষার তারিখ

রেলওয়ে পদের বাছাই পরীক্ষার তারিখ ও সময়সূচি কেন্দ্র ভিত্তিক আসন বিন্যাস নির্দেশনাবলী আজকের পিডিএফে প্রকাশ করা হয়েছে। বাংলাদেশ রেলওয়ে পয়েন্টসম্যান পরীক্ষা ০৯/০৯/২০২২ সকাল ১০টা হতে ১১ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। যে সকল পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে চান তারা উক্ত সময়ের পূর্বেই পরীক্ষার কেন্দ্রে উপস্থিত হবেন। এবং আসন বিন্যাস অনুযায়ী নিজেদের কেন্দ্রে উপস্থিত হতে হবে।

Leave a Comment

Your email address will not be published.