রাবি ক ইউনিট প্রশ্ন সমাধান ২০২২

রাবি ক ইউনিট প্রশ্ন সমাধান ২০২২-রাজশাহী বিশ্ববিদ্যালয় ক ইউনিট প্রশ্ন সমাধান

রাবি ক ইউনিট প্রশ্ন সমাধান ২০২২ এখানে বিস্তারিত আলোচনা করা হয়েছে। ২০২১-২০২২ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয় ক ইউনিট পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। রুটিন প্রকাশিত সময় অনুযায়ী আজ ২৬ জুলাই ২০২২ তারিখ ৪ টি শিফটে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ভর্তি পরীক্ষায় বিপুল সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ কৃত শিক্ষার্থীরা তাদের প্রশ্ন সলিউশন নিয়ে চিন্তিত। অনেকেই পরীক্ষা হল থেকে বেরিয়ে অনেক চিন্তায় পড়ে যান, পরীক্ষার রুমে থাকা অবস্থায় প্রদানকৃত mcq উত্তর গুলো সঠিক হয়েছে কিনা। তাই আজকে আমরা নিবন্ধন এর মাধ্যমে ক ইউনিটের প্রশ্ন সমাধান নিয়ে বিস্তারিত আলোচনা করেছি।

রাবি ক ইউনিট পরীক্ষার প্রশ্ন সমাধান ২০২২

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক ইউনিট পরীক্ষায় প্রায়, 67 হাজার 237 পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন। এত বড় সংখ্যার শিক্ষার্থীদের একসঙ্গে পরীক্ষা নেওয়া সম্ভব নয়। তাই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ক ইউনিটের পরীক্ষা ৪টি শিফটে নেওয়ার সিদ্ধান্ত গ্রহণ করেছেন। তাই RU A Unit চারটি শিফটে ভর্তি পরীক্ষা নেওয়া হবে। এবং প্রত্যেকটি শিফটে পরীক্ষার্থীরা পরীক্ষা দেওয়ার পরে তাদের প্রশ্ন সমাধান খুঁজে থাকেন। তাই আমরা আজকে রাবি ক ইউনিট প্রশ্ন সলিউশন সম্পর্কে বিস্তারিত তথ্য নিয়ে আলোচনা করেছি। চারটি শিফটের পরীক্ষায় প্রশ্ন আলাদা আলাদা হবে। তাই প্রশ্ন সমাধাননে কিছুটা সময়ের প্রয়োজন হয়। শিক্ষার্থীরা যে যে শিফটে পরীক্ষা অংশগ্রহণ করেছেন, এই নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে RU A ইউনিটের সকল শিফটের প্রশ্ন সমাধান পাবেন।

রাবি ক ইউনিট প্রশ্ন সলিউশন ২০২১-২০২২

২৬-৭-২০২২ তারিখ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষার্থীরা সকলেই তাদের ক ইউনিটের বিভিন্ন গ্রুপের প্রশ্ন সমাধান খুঁজছেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটে প্রায় 67 হাজার 237 পরীক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেন। ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা পরীক্ষা শেষের পরে ক ইউনিটের প্রশ্ন সমাধান নিয়ে চিন্তিত হয়ে পড়েন। তারা বিভিন্ন social সাইটে তাদের প্রশ্ন সমাধান গুলো খুজে থাকেন কিন্তু তারা সঠিক প্রশ্ন সমাধান পান না। তাই আমরা RU A ইউনিট প্রশ্ন সমাধান গ্রুপ-১, গ্রুপ,২ গ্রুপ-৩ গ্রুপ-৪ সকল শিফটের প্রশ্ন ও সমাধান নিয়ে আলোচনা করেছি।

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক ইউনিট প্রশ্ন সমাধান ২০২২

আপনারা জানেন যে ভর্তি পরীক্ষা শেষের পারই, ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের RU A ইউনিটের প্রশ্নের সমাধান খুঁজে থাকেন। RU A ইউনিট ভর্তি পরীক্ষা আজ অনুষ্ঠিত হয়েছে বিধায় শিক্ষার্থীরা তাদের ক ইউনিটের প্রশ্ন সমাধান বিভিন্ন জায়গায় খুঁজছেন। তাই শিক্ষার্থীদের জন্য RU KA ইউনিটের ২০২১-২০২২ শিক্ষাবর্ষের প্রশ্ন সমাধান করেছি। এখানে আপনারা রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সকল গ্রুপের RU A ইউনিট প্রশ্ন সমাধান গ্রুপ-১, গ্রুপ,২ গ্রুপ-৩ গ্রুপ-৪ সমাধান পেয়ে যাবেন।

qq

 

RU KA ইউনিট প্রশ্ন সমাধান ২০২২ 

আপনি কি RU A ইউনিট একজন ভর্তি পরীক্ষার্থী। আপনি কি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ক ইউনিটের প্রশ্নের সমাধান খুঁজছেন? অনেকেই আছেন যারা তাদের প্রশ্ন সমাধান খুঁজচ্ছেন বিভিন্ন সামাজিক যোগাযোগ সাইটে অনুসন্ধান করে থাকেন। কিন্তু তারা সেখানে তাদের যথার্থ ফলাফল পান না। এই সকল সাইট  বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করে থাকে। তাই আমরা বলতে পারি যে , নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনি RU KA ইউনিট সম্পূর্ণ নির্ভুল প্রশ্ন উত্তর পাবেন। 

রাজশাহী বিশ্ববিদ্যালয় সি ইউনিট প্রশ্ন সমাধান ২০২২

RU A ইউনিট প্রশ্ন সমাধান ২০২২ গ্রুপ-১

ইতিমধ্যে আমরা বলেছি যে রাজশাহী বিশ্ববিদ্যালয় RU A ইউনিটে গ্রুপ-১ মোট ১৬ হাজার ৮১০ শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করছেন। কিন্তু এই সকল শিক্ষার্থীরা প্রত্যেকটি গ্রুপে আলাদা আলাদাভাবে পরীক্ষায় অংশগ্রহণ করছেন। কারণ RU A ইউনিটে এত শিক্ষার্থী একসাথে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করার পর্যাপ্ত জায়গা নেই। রাবি ক ইউনিট গ্রুপ ১ এ শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। রাবি ক ইউনিট পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের প্রশ্নের সমাধান খুঁজছেন। প্রশ্ন সমাধান পিডিএফ ফাইল এ ক্লিক করে দেখে নিন

RU A unit Question solution pdf

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক ইউনিট কোশ্চেন সমাধান গ্রুপ-২

RU A ইউনিট হল সর্বজনীন বিভাগ । এখানে সকল বিভাগের শিক্ষার্থীরা আবেদন করতে পারেন। RU A ইউনিটে সকল বিভাগের সকল শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ  করেছেন। রাবি ক ইউনিট পরীক্ষায় গ্রুপ-২ ১৬ হাজার ৮০৯ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন। যে সকল শিক্ষার্থী সি ইউনিট গ্রুপ ২ পরীক্ষায় অংশগ্রহণ করেন তারা RU A ইউনিট প্রশ্ন সমাধান দেখুন।

RU A unit Question solution pdf

রাবি ক ইউনিট প্রশ্ন সমাধান গ্রুপ-৩

এবছর রাজশাহী বিশ্ববিদ্যালয় RU A অন্য বছরের তুলনায় অধিক শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। রাবি ক ইউনিটের গ্রুপ-৩ এর পরীক্ষা অনুষ্ঠিত হয় দুপুর 1টা থেকে দুপুর 2টা পর্যন্ত। ক ইউনিটের গ্রুপ-৩ পরীক্ষায় ১৬ হাজার ৮০৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছেন।

RU A unit Question solution pdf

রাজশাহী বিশ্ববিদ্যালয় ক ইউনিট প্রশ্ন সমাধান ২০২২গ্রুপ-৪

রাবি ক ইউনিট চারটি ধাপে পরীক্ষার মধ্যে গ্রুপ  ৪ এ ১৬ হাজার ৮০৯ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। অন্যান্য গ্রুপের মতোই রাবি ক এই গ্রুপে প্রায় সংখ্যক শিক্ষার্থী অংশগ্রহণ করেন। রাবি ক ইউনিট পরীক্ষা অনুষ্ঠিত হয় বিকেল 3:30 হতে 4:30 পর্যন্ত। RU A ইউনিট প্রশ্ন সমাধান গ্রুপ-৪ এখান থেকে দেখে নিন

RU A unit Question solution pdf

রাজশাহী বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার রেজাল্ট

আশা করা যায় বিশ্ববিদ্যালয়ের  ২৬ জুলাই ২০২২ অনুষ্ঠিত ভর্তি পরীক্ষার ফলাফলের জন্য শিক্ষার্থীরা অধীর আগ্রহ প্রকাশ করছেন। রাবি ক ইউনিট ভর্তি পরীক্ষার রেজাল্ট আগামী ২৯ জুলাই ২০২২ তারিখে প্রকাশিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আগামী ২৯ জুলাই ২০২২ তারিখে ফলাফল প্রকাশিত হলে নোটিশ রেজাল্ট ওয়েবসাইটের মাধ্যমে আপনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ফলাফল দেখে নিতে পারবেন। তাই ফলাফল দেখার জন্য নোটিশ রেজাল্ট ওয়েবসাইট এর সঙ্গে থাকুন।

Leave a Comment

Your email address will not be published.