দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার ফলাফল

দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার ফলাফল ২০২৪ অফিসিয়াল ওয়েবসাইট দ্বারা প্রকাশিত হয়েছে। এই নিবন্ধটি আপনাকে সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন বাংলাদেশ লিমিটেডের ফলাফলের ফলাফল সংগ্রহ করতে সহায়তা করবে। পরীক্ষার আয়োজন করা হয়েছিল 24 ডিসেম্বর 2023। তাই এই ফলাফল ঝুলে ছিল। আজ এই পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এছাড়াও তারা অনলাইনে ফলাফল প্রকাশ করেছে। এই নিবন্ধটি আপনাকে এখান থেকে ফলাফল সংগ্রহ করতে সাহায্য করবে। আপনি যদি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন লিমিটেড পরীক্ষায় অংশগ্রহণ করেন তবে সমস্ত প্রার্থী আমাদের নিবন্ধ থেকে তাদের ফলাফল সংগ্রহ করবে। প্রকৃতপক্ষে আমরা সর্বদা পরীক্ষার্থীর জন্য পরীক্ষার সমস্ত তথ্য সরবরাহ করি। সুতরাং আপনি যদি এই পরীক্ষায় অংশগ্রহণ করেন তবে আপনি আপনার ফলাফলের অন্যান্য বিবরণও সংগ্রহ করতে পারেন।

দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার ফলাফল ২০২৩

সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন বাংলাদেশ লিমিটেড এর নবম থেকে ২০ তম গ্রেড ভুক্ত 17 ক্যাটাগরির পদে নিয়োগের প্রকাশিত বিজ্ঞপ্তি ২/২০২৩ তারিখ ১১-১-২০২৩ এর সূত্রে গত ২৪-১১-২০২৩ তারিখে অনুষ্ঠিত পরীক্ষার এবং ২০২৩ তারিখে অনুষ্ঠিত সহকারী পদের জন্য প্রার্থীদের রোল নম্বর লিখিত পরীক্ষার জন্য নির্বাচিত করা হয়েছে। পরীক্ষক পদে মোট ১০৬৫ জন প্রার্থীকে নির্বাচন করা হয়েছে। এম সি কিউ পরীক্ষায় যারা উত্তীর্ণ হয়েছেন তারা পরবর্তী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। পরবর্তী লিখিত পরীক্ষায় অংশগ্রহণের পর যারা উত্তীর্ণ হবেন তাদের জন্য মৌখিক পরীক্ষার ব্যবস্থা রয়েছে। এবং মৌখিক পরীক্ষায় যারা উত্তীর্ণ হবেন তারাই চাকরির জন্য যোগ্য বলে বিবেচিত হবে। যেহেতু আজকে ফলাফল প্রকাশিত হয়েছে তাই ফলাফল সংক্রান্ত বিস্তারিত তথ্য এখানে দেখুন।

Spcbl এমসিকিউ পরীক্ষার ফলাফল

যদি পরীক্ষা শেষ হয়েছে তাই mcq পরীক্ষার ফলাফল আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হবে। পরীক্ষার ফলাফল অনলাইন এর মাধ্যমে কিভাবে দেখতে হয় বা ফলাফল পিডিএফ কিভাবে সংগ্রহ করবেন এ বিষয় নিয়ে যারা দুশ্চিন্তা করছেন তারা আমাদের ওয়েবসাইটে প্রবেশ করুন। সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার রেজাল্ট সংগ্রহের সঠিক নিয়ম এবং রেজাল্ট পিডিএফ পাওয়ার জন্য কি নিয়ম। এবং পিডিএফ কোথায় পাবেন এ বিষয়ে তথ্য আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে । তাই ফলাফল সংগ্রহ করতে ইচ্ছুক প্রার্থীরা অন্য কোথাও যাওয়ার প্রয়োজন নেই। আমাদের ওয়েব সাইটে প্রবেশ করে আপনি এ বিষয়ে তথ্য গুলো সংগ্রহ করতে পারেন।

যেহেতু পরীক্ষা ২৪ নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত হয়েছে এবং পরীক্ষার ফলাফল এখনো প্রকাশিত হয়নি। তাদের জন্য আজকে সুখবর। কারণ আজকে অনলাইন এর মাধ্যমে অফিসিয়াল ওয়েবসাইটে ফলাফলটি প্রকাশিত হয়েছে। রেজাল্ট সংগ্রহ করার নিয়মসহ বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া হয়েছে। নিয়ম গুলো পড়ে আপনার রেজাল্ট দেখে নিন।

সিকুরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার রেজাল্ট

ইতিমধ্যে আমরা যে বিষয়ে তথ্য নিয়ে আলোচনা করেছি তা আপনারা সংগ্রহ করেছেন এখান থেকে। রেজাল্ট যেহেতু অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে তাই সেখান থেকে আমরা আমাদের ওয়েবসাইটে আপলোড করেছি। যারা পরীক্ষায় অংশগ্রহণ করেছেন এবং অফিসিয়াল ওয়েবসাইট থেকে রেজাল্ট সংগ্রহ করতে চান তারা কোন নিয়মে অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করবেন তা এখানে দেখতে পারেন। সকলে সঠিক নিয়ম গুলো আমাদের ওয়েবসাইটের মাধ্যমে জানানো হয়।

  • প্রথমে আপনাকে অফিসিয়াল ওয়েব সাইটে যেতে হবে
  • অফিসিয়াল ওয়েবসাইটে যেতে লিঙ্কে যান
  • spcbl.gov.bd
  • নোটিশ বোর্ডে যান
  • ফলাফল পিডিএফ এ ক্লিক করুন
  • এবং আপনার রেজাল্টটি সংগ্রহ করুন

Result

আশা করি আপনি যদি ওপরে নিয়মটি অনুসরণ করেন অথবা উপরে দেওয়া লিংকে ক্লিক করেন তাহলে আপনার রেজাল্টটি তৎক্ষণিক সংগ্রহ করতে পারবেন। কারণ আমাদের ওয়েবসাইটের মাধ্যমে সকল পরীক্ষার রেজাল্ট করার প্রকাশ করা হয়ে থাকে। এবং রেজাল্ট সংগ্রহ করার জন্য একমাত্র ভালো ওয়েবসাইট হচ্ছে এটি।
দি সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষার ফলাফল


jan01012024-bb-02-Page-2

jan01012024-bb-02-Page-3

সিকিউরিটি প্রিন্টিং কর্পোরেশন পরীক্ষক পরীক্ষার রেজাল্ট

আজকের পরীক্ষক পদের ফলাফল এবং সহকারী পদের ফলাফল প্রকাশ করা হয়েছে। যেহেতু পরীক্ষাটি mcq পদ্ধতিতে অনুষ্ঠিত হয়েছে তাই পরবর্তী লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবং লিখিত পরীক্ষায় এম সি কিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা অংশগ্রহণ করবেন। এর মাধ্যমে নির্বাচিত হবেন পরবর্তী প্রার্থীরা যারা মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করবেন। এবং সেখান থেকে প্রার্থী নির্বাচন করা হবে ভাইভা পরীক্ষার জন্য। এবং তারপর যারা নির্বাচিত হবেন তারা নিয়োগ প্রাপ্ত হবেন। আজকের আর্টিকেলের মাধ্যমে এ সকল পরীক্ষার সঠিক তথ্যগুলো ওয়েবসাইটে আপলোড করেছি। তাই আর দেরি না করে আপনার প্রয়োজনে যতগুলো আমাদের ওয়েবসাইট থেকে দেখে নিতে পারেন। এবং খুব সহজেই আপনি পরীক্ষার রেজাল্টটি সংগ্রহ করতে পারেন।