শেখ রাসেল সার্টিফিকেট ডাউনলোড

শেখ রাসেল সার্টিফিকেট ডাউনলোড

শেখ রাসেল সার্টিফিকেট ডাউনলোড করবেন কিভাবে? সকল কুইজ প্রতিযোগিতার বন্ধুদের স্বাগতম। যে সকল শিক্ষার্থীরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তারা তাদের সার্টিফিকেট  করতে পারবেন। কিন্তু আমি কিভাবে ডাউনলোড করতে হয় তা জানেন না তাহলে চিন্তার কোন কারণ নেই। কারণ এখান থেকে আপনি শেখ রাসেল কুইজ পরীক্ষা সার্টিফিকেট  সহ বিস্তারিত সকল তথ্য ডাউনলোড করতে পারবেন। কারণ আমরা সবার আগে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার বিস্তারিত তথ্য গুলো আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইটে আপলোড করে থাকি। তাই আজকে আপনাদের সামনে নিয়ে এসেছি কুইজ প্রতিযোগিতার সার্টিফিকেট   বিষয়টি। তাই আপনি যদি পরীক্ষার্থী হয়ে থাকেন তাহলে আপনার সার্টিফিকেটে এখান থেকে পাবেন।

শেখ রাসেল সার্টিফিকেট ডাউনলোড

কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে গত 30 সেপ্টেম্বর 2022 তারিখে এবং 1 অক্টোবর 2022 তারিখ। দুই দিনে দুই শিফটে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রথম গ্রুপে যে পরীক্ষার্থীরা অংশগ্রহণ করেছিলেন তারা 8 থেকে 12 বছর বয়সের শিক্ষার্থীরা। এবং দ্বিতীয় গ্রুপে কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন 13 থেকে 18 বছর বয়সের শিক্ষার্থীরা। 30 সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়েছে প্রথম গ্রুপ পরীক্ষা এবং 1 অক্টোবর হয়েছে দ্বিতীয় শিফটের পরীক্ষা।

বাংলাদেশের প্রতিটি অঞ্চল থেকে প্রচুর শিক্ষার্থী শেখ রাসেল ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন।  রাসেল ক্রীড়া প্রতিযোগিতার ফলাফল আগামী 18 অক্টোবর 2022 তারিখে প্রকাশিত হবে । তাই প্রতিযোগিরা তাদের ফলাফল 18 অক্টোবর আমাদের নোটিশ রেজাল্ট ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে পারবেন। কিন্তু সার্টিফিকেট ডাউনলোড করা যাবে 5 অক্টোবর থেকে 30 অক্টোবর পর্যন্ত। এই সময়ের মধ্যে যে সকল পরীক্ষার্থীরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন তারা তাদের সার্টিফিকেট ডাউনলোড করতে পারেন।

শেখ রাসেল কুইজ সার্টিফিকেট

কুইজ প্রতিযোগিতার সার্টিফিকেট অনলাইনের মাধ্যমে ডাউনলোড করতে হবে। কিন্তু কুইজ পরীক্ষায় অংশগ্রহণকারী অনেক শিক্ষার্থী জানেন না কীভাবে তাদের সার্টিফিকেট ডাউনলোড করবেন। তাই আজকের এই আর্টিকেলে আমরা পরীক্ষার ডাউনলোড করার সকল নিয়ম এবং লিংক এখানে প্রকাশ করেছি। শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার সার্টিফিকেট এখান থেকে যে কেউ সংগ্রহ করতে পারবেন। তাছাড়া সার্টিফিকেটের পিডিএফ ফাইলের লিঙ্ক এখানে প্রকাশ করা হয়েছে। উক্ত লিংকে ক্লিক করে আপনি সার্টিফিকেট পেতে পারেন।

 কুইজ সার্টিফিকেট ডাউনলোড করার নিয়ম

  • শেখ রাসেল অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করুন
  • https://sheikhrussel.gov.bd/quiz
  • এবার উক্ত ওয়েবসাইটের উপরে থাকা বার অপশন গুলোর ডিজাইন বাটনে ক্লিক করুন
  • ডিজাইন বাটনে ক্লিক করলেই অনেকগুলো অপশন দেখতে পাবেন
  • এবার সার্টিফিকেট বাটনে ক্লিক করুন
  • এবং আপনার সার্টিফিকেটটি ডাউনলোড করে নিন

আশা করি আজকের এই আর্টিকেল থেকে আপনি খুব সহজেই আপনার   কুইজ প্রতিযোগিতার সার্টিফিকেট ডাউনলোড করতে পারবেন। তাই সার্টিফিকেট ডাউনলোড করার জন্য উপরের নিয়মগুলো ধাপে ধাপে অনুসরণ করুন এবং মুহূর্তে সার্টিফিকেট পেয়ে যান।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার সার্টিফিকেট পিডিএফ

কুইজ প্রতিযোগিতা সার্টিফিকেট পিডিএফ আকারে দেয়া হয়েছে। তাই কুইজ প্রতিযোগিতা অংশগ্রহণকারী পরীক্ষার্থীর তাদের সার্টিফিকেট পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন। এবং পিডিএফ আকারে ডাউনলোড করার পরে তাদের সমস্ত বিস্তারিত তথ্য গুলো উক্ত সার্টিফিকেট লিখে নিতে হবে। তাই আপনি যদি এখনও কুইজ সার্টিফিকেট ডাউনলোড না করে থাকেন তাহলে এখনি উক্ত সার্টিফিকেট পিডিএফ এখান থেকে ডাউনলোড করে নিন। কুইজ প্রতিযোগিতা সার্টিফিকেট ডাউনলোড করতে নিচের লিংকটি ব্যবহার করুন।

শেখ রাসেল সার্টিফিকেট ডাউনলোড

সার্টিফিকেট ডাউনলোড  লিংক

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *