শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২

শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২-শেখ রাসেল কুইজ বিজয়ী তালিকা

শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২ প্রকাশিত হয়েছে। আপনারা জানেন যে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ইতিমধ্যেই শেষ হয়েছে। বাংলাদেশের অনেক কিশোর কিশোরী শেখ রাসেল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন। কুইজ প্রতিযোগিতা একটি আনন্দের বিষয়। কারণ কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হলে শিক্ষার্থীরা এই প্রতিযোগিতায় অনেক আনন্দ পান। এবং পড়াশোনার প্রতি আগ্রহ এবং বাহ্যিক জ্ঞান বৃদ্ধি হয়। তাই শিক্ষার্থীরা কুইজ প্রতিযোগিতা অনেক পছন্দ করেন। বাংলাদেশে অনেক কুইজ প্রতিযোগিতা রয়েছে। অন্যান্য সকল কুইজ প্রতিযোগিতার মধ্যে শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা একটি। যে সকল শিক্ষার্থীরা কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তারা তাদের কুইজ ফলাফল সংগ্রহের জন্য অধীর আগ্রহে বসে আছেন। যারা এখনো তাদের কুইজ প্রতিযোগিতার ফলাফল পাননি তারা এখান থেকে ফলাফল টি ডাউনলোড করতে পারবেন।

শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২

কুইজ প্রতিযোগিতা 2 টি ভাগে অনুষ্ঠিত হয়েছে। কারণ এখানে বয়স অনুযায়ী প্রতিযোগিতাটি দুই ভাগে ভাগ করা হয়েছে। তাই 8 থেকে 12 বছর বয়সের শিক্ষার্থীরা এক প্রথম ধাপে অংশগ্রহণ করেছেন এবং তাদের কুইজ প্রতিযোগিতা টি 30 সেপ্টেম্বর 2022 তারিখে অনুষ্ঠিত হয়েছে। অন্যদিকে দ্বিতীয় ধাপের কুইজ প্রতিযোগিতায় 13 থেকে 18 বছরের পর্যন্ত শিক্ষার্থী অংশগ্রহণ করেছেন। দ্বিতীয় ধাপের কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে ১ অক্টোবর 2022 তারিখে। তাই কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা তাদের ফলাফল বিভিন্ন জায়গায় খুঁজছেন। কিন্তু অনেকেই জানেন না কীভাবে তাদের ফলাফল সংগ্রহ করবেন। তাই আজকে আমরা কুইজ প্রতিযোগিতার ফলাফল দেখার নিয়ম বিস্তারিত আলোচনা করেছি।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতা ফলাফল ২০২২

কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবার পরে তার ফলাফল প্রকাশিত হয়েছে। কিন্তু শিক্ষার্থীরা জানেন না কীভাবে তাদের কুইজ ফলাফল সংগ্রহ করবেন। যে সকল শিক্ষার্থী কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন তাদের মধ্যে ভাগ্যবান কয়েকজনের জন্য সুখবর হল আজকের ফলাফল। কারণ  কুইজ ফলাফলের মাধ্যমে বিজয়ীরা পুরস্কার পাবেন। কিন্তু যারা বিজয়ী হন নি তারা পুরস্কার পাবেন না। কিন্তু তাই বলে এই বিষয়ে মন খারাপের কিছু নেই। পরবর্তী কুইজ প্রতিযোগিতায় অবশ্যই সবাইকে মনপ্রাণ দিয়ে চেষ্টা করতে হবে। এবং পরবর্তী প্রতিযোগিতার জন্য প্রস্তুতি গ্রহণ করতে হবে। তাহলে চলুন দেখে নেওয়া যাক কিভাবে শেখ রাসেল কুইজ ফলাফল ডাউনলোড করবেন। নিচের নিয়মগুলো অনুসরণ করলে আপনার ফলাফল টি মুহূর্তেই ডাউনলোড করতে পারবেন।

শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতা ফলাফল দেখার নিয়ম

কুইজ প্রতিযোগিতার ফলাফল অনলাইনের মাধ্যমে পাবেন। তাই শিক্ষার্থীদের অনলাইনের মাধ্যমে ফলাফল সংগ্রহ করতে হবে। কুইজ প্রতিযোগিতার ফলাফল লিস্ট আকারে প্রকাশ করা হবে। বিজয়ী প্রার্থীরা তাদের নাম, ঠিকানা, এবং নম্বর দেখে বুঝতে পারবেন যে কে বিজয়ী হয়েছেন। ফলাফল দেখার জন্য নিচের নিয়মগুলো অনুসরণ করুন।

  • প্রথমেই আপনাকে শেখ রাসেল অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে যেতে নিচের লিংকে যান
  • https://sheikhrussel.gov.bd/
  • অফিশিয়াল ওয়েবসাইটে দেখতে পাবেন
  • এবার নিচের দিকে চলে যান
  • বিজয়ী প্রার্থীদের নাম সেখানে প্রকাশিত আছে
  • উপরের নিয়মগুলো অনুসরণ করলে মুহূর্তে আপনার ফলাফল দেখতে পারবেন।

বিজয়ীদের নাম আজকে সকালে ঘোষণা করা হয়েছে । কিন্তু দুটি গ্রুপ থেকে যে 10 জন বিজয়ী হয়েছেন তাদের নাম এখনো ওয়েবসাইটে তালিকা হিসেবে প্রকাশ করা হয়নি। যে 10 জন বিজয়ী হয়েছেন তাদের নাম তালিকা প্রকাশ করলে সঙ্গে সঙ্গে আপনারা এখান থেকে সংগ্রহ করতে পারবেন।

শেখ রাসেল কুইজ বিজয়ী তালিকা গ্রুপ ক

গ্রুপ ক এ বিজয়ী হবেন মোট পাঁচজন। যে প্রার্থীরা বিজয়ী হবেন তাদের নাম নিচে তালিকা দেওয়া হল। 5 জন বিজয়ী তালিকা নাম তাদের ঠিকানা এবং কুইজ প্রতিযোগিতা নম্বর দেওয়া হয়েছে। উক্ত নম্বর দেখে বিজয়ী প্রার্থী তাদের পুরস্কার সংগ্রহ করতে পারবেন।

শেখ রাসেল কুইজ গ্রুপ খ ফলাফল তালিকা

গ্রুপ এ বিজয়ী হবেন মোট পাঁচজন। পাঁচজন বিজয়ীদের নামের তালিকা নিচে প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থীরা কুইজ প্রতিযোগিতায় বিজয়ী হয়েছেন তারা তাদের নাম, ঠিকানা, এবং কুইজ নম্বর দেখে মিলিয়ে নিন। নিচে তালিকা প্রকাশিত করা হলো।

শেখ রাসেল কুইজ প্রতিযোগিতার পুরস্কার

দুটি ক্যাটাগরি থেকেই বিজয়ী হবেন 5 জন করে মোট 10 জন। প্রথম গ্রুপে বিজয়ী হবেন 5 জন।তাদের জন্য থাকবে (Core i7 – 11th gen) এর পাঁচটি ল্যাপটপ । এবং দ্বিতীয় গ্রুপে বিজয়ী হবেন পাঁচজন। তাদের জন্য থাকবে (Core i7 – 11th gen) এর পাঁচটি ল্যাপটপ। বিজয়ী প্রার্থীদের নাম উপরে দেওয়া হয়েছে।

Result Check Link

শেখ রাসেল অনলাইন কুইজ প্রতিযোগিতার রেজাল্ট ২০২২

আজকের এই নিবন্ধটির সকল কুইজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বন্ধুদের জন্য অনেক উপকারী হবে। কারণ সকল প্রার্থী তাদের কুইজ প্রতিযোগিতার ফলাফল এখান থেকে ডাউনলোড করতে পারবেন। তাছাড়া যারা এখনো ডাউনলোড করতে পারেননি তারা উপরে দেওয়া তালিকা থেকে আপনার ফলাফল ডাউনলোড করতে পারবেন। তাই আপনি যদি এখনও ফলাফল ডাউনলোড না করে থাকেন এখনই আপনার ফলাফল টি দেখুন। এবং আপনার বন্ধুদের ফলাফল দ্রুত পেতে তাদের সাথে পোস্টটি শেয়ার করুন।

13 thoughts on “শেখ রাসেল কুইজ রেজাল্ট ২০২২-শেখ রাসেল কুইজ বিজয়ী তালিকা”

  1. Partha Sarati Dev Nath

    আসসালামু আলাইকুম। স্যার শেখ রাসেল কুইজের ফলাফল প্রকাশিত হলে সেটা কি শেখ রাসেল অফিশিয়াল পেইজে পাওয়া যাবে ? দয়া করে সাহায্য করলে আমি আপনার নিকট কৃতজ্ঞ থাকব। ধন্যবাদ স্যার।

    1. হ্যাঁ, এখান থেকে আপনি রেজাল্ট দেখতে পারবেন অথবা অফিশিয়াল ওয়েবসাইট থেকে রেজাল্ট দেখতে পারবেন। লিংক এখানে দেওয়া আছে

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *