এসআই পদের মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার ফলাফল ২০২১

এসআই পদের মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার ফলাফল ২০২১ আজ প্রকাশিত হয়েছে। সাব ইন্সপেক্টর পদে নিয়োগ প্রাপ্তির লক্ষ্যে অনেক প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেন । পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের জন্য সুখবর । আজ নিয়োগ বিজ্ঞপ্তির চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থী এখনো রেজাল্ট দেখতে পারেনি। তারা আমাদের ওয়েবসাইট থেকে খুব সহজে আপনার ফলাফল টি দেখে নিতে পারেন। আপনার ফলাফল পিডিএফ সহ সকল আমরা আপলোড করেছি। তাই আপনি যদি সাব-ইন্সপেক্টর নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল খুঁজে থাকেন তাহলে ঠিক জায়গাতেই আছেন। আমাদের ওয়েবসাইটের মাধ্যমে খুব সহজেই আপনি আপনার সাব ইন্সপেক্টর রেজাল্ট ডাউনলোড করে নিতে পারবেন। আপনার ফলাফল টি পাওয়ার জন্য নিবন্ধন মনোযোগ সহকারে পড়ুন।

এসআই পদের মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার ফলাফল ২০২১

২০২১ সালে সাব ইন্সপেক্টর অফ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। উক্ত নিয়োগ বিজ্ঞপ্তির অধীনে বিপুল সংখ্যক প্রার্থী উক্ত পদের জন্য আবেদন করেন। তাদের মধ্যে কিছু সংখ্যক প্রার্থীকে প্রাথমিকভাবে বাছাই করা হয়। 2021 সালের সাব ইন্সপেক্টর অফ পুলিশ এর লিখিত ও বুদ্ধিমত্তার পরীক্ষার গত 8 জানুয়ারি হতে 10 জানুয়ারি 2022 তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত পরীক্ষায় প্রায় 14000 এর অধিক প্রার্থী অংশগ্রহণ করেন। পরীক্ষাটি তিনটি ধাপে অনুষ্ঠিত হয়েছে । তিনটি বিষয়ে উক্ত পরীক্ষায় প্রায় 4 হাজার প্রার্থী সকল বিষয়ে উত্তীর্ণ হয়েছেন। অর্থাৎ পাসের হার ২২.৯০ । উর্ত্তীন্ন প্রার্থীদের আবশ্যিকভাবে কম্পিউটারে পারদর্শী হতে হবে।

এসআই পদের নিয়োগ পরীক্ষার রেজাল্ট ২০২১

ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারী সকল পরীক্ষার্থী তাদের ফলাফলের জন্য অনেক দিন থেকে অপেক্ষা করছেন আজকে তাদের অপেক্ষার প্রহর শেষ হলো। যে সকল প্রার্থী তাদের ফলাফল এখনো পাননি তারা আমাদের ওয়েবসাইটের সকল নিয়ম অনুসরণ করে খুব সহজে আপনার ফলাফল টি ডাউনলোড করে নিতে পারবেন। কিভাবে আপনি আপনার ফলাফল পাবেন তার সকল নিয়ম আমাদের ওয়েবসাইটে আপলোড প্রদান করেছি। কিভাবে আপনি আপনার ফলাফল পাবেন তার নিয়মগুলো অনুসরণ করুন এবং আপনার ফলাফল দেখে নিন।

এসআই পদে রেজাল্ট

এসআই পদের মৌখিক ও বুদ্ধিমত্তা পরীক্ষার রেজাল্ট ২০২১ দেখার নিয়ম

ফলাফল ডাউনলোড করতে হলে অবশ্যই আপনাকে অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে। অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনি আপনার ফলাফল ডাউনলোড করতে পারেন অথবা আমাদের ওয়েবসাইটে আমরা রেজাল্ট পিডিএফ আপলোড করেছি সেটি ডাউনলোড করে নিতে পারেন। কিভাবে আপনার পিডিএফ  ডাউনলোড করবেন তার নিয়ম টি দেখুন।

  • প্রথমে আপনাকে বাংলাদেশ পুলিশ অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে হবে
  • অফিশিয়াল ওয়েবসাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন http://police.gov.bd
  • এবার নোটিশ বোর্ডে জান
  • নোটিশ বোর্ডে আপনি আপনার ফলাফল পিডিএফ ফাইলটি দেখতে পাবেন
  • উক্ত ফাইলটিতে ক্লিক করুন এবং আপনার রেজাল্ট টি দেখুন
  • আপনি চাইলে আপনার ফলাফল টি এখান থেকে ডাউনলোড করে নিতে পারেন।

এসআই পদের মৌখিক ও বুিদ্ধিমত্তা পরীক্ষার ফলাফল ২০২১

নিচে পিডিএফ ফাইল ডাউনলোড করে নিন

SI নিয়োগ বিজ্ঞপ্তি রেজাল্ট ২০২২ পিডিএফ

এস আই নিয়োগ বিজ্ঞপ্তি রেজাল্ট  জন্য আপনাকে অন্য কোন ওয়েবসাইটে যাবার প্রয়োজন হবে না। উপরের নিয়মগুলো অনুসরণ করলে আপনি অফিশিয়াল ওয়েবসাইট থেকে আপনার ফলাফল টি ডাউনলোড করতে পারেন। অথবা আমাদের ওয়েবসাইটের নিচের পিডিএফ লিংকে প্রবেশ করে ফলাফল টি দেখে নিতে পারবেন ।

এসআই নিয়োগ বিজ্ঞপ্তি চূড়ান্ত ফলাফল    PDF File

এসআই নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে কিছু কথা

2021 সালে এস আই পদে প্রার্থী নিয়োগের লক্ষ্যে বাংলাদেশ পুলিশ ভর্তি নিয়োগ প্রকাশ করেন। উক্ত নিয়োগের প্রেক্ষিতে বিপুল সংখ্যক পরীক্ষার্থী পরীক্ষার জন্য আবেদন করেন। অনেকদিন যাবত তাদের পরীক্ষার জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু করোনাকালীন সময়ের কারণে তাদের পরীক্ষা বিভিন্ন দফায় দফায় পরিবর্তন করা হয়। এতে প্রার্থীরা অনেক হতাশ হয়ে পড়েন। 2022 সালে এসে তাদের তিনটি ধাপের পরীক্ষা। প্রথমে প্রিলিমিনারি পরীক্ষা অনুষ্ঠিত হয় । তারপর ফিটনেস পরীক্ষা। প্রিলিমিনারি পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ফিটনেস পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তবে পরবর্তী পরীক্ষার জন্য তারা সিলেট হবেন। যে সকল প্রার্থী টেস্ট পরীক্ষায় উত্তীর্ণ হন তাদের জন্য অপেক্ষা করছে মৌখিক এবং বুদ্ধিমত্তার পরীক্ষা। কিন্তু বিভিন্ন সময়ে যার কারণে তাদের পরীক্ষার সময় মতো অনুষ্ঠিত  হয়নি । উক্ত পরীক্ষা দেরিতে অনুষ্ঠিত হলেও । আজ তাদের রেজাল্ট প্রকাশিত হয়েছে। আজ মৌখিক ও বুদ্ধিমত্তার পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থী নিয়োগ ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন তারা আমাদের ওয়েবসাইট থেকে সকল তথ্য পাবেন।

আশা করি আজকের এই পোষ্ট টি আপনার অনেক উপকারে আসবে। যদি এই প্রশ্নের মাধ্যমে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই পরবর্তী নতুন তথ্য পেতে আমাদের ওয়েবসাইটের সঙ্গে থাকবেন। এবং পোস্টটি আপনাদের বন্ধুদের মাঝে অবশ্যই শেয়ার করবেন।