বস্ত্র অধিদপ্তর পরীক্ষার এডমিট কার্ড ২০২৪

বস্ত্র অধিদপ্তর পরীক্ষার এডমিট কার্ড ২০২৪ স্বামী অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত। 19 জানুয়ারী 2024 অফিস সহকারী পরীক্ষার আয়োজন করা হবে। এখন সবাই অফিসিয়াল ওয়েবসাইট থেকে তাদের প্রবেশপত্র সংগ্রহ করতে পারে কারণ কর্তৃপক্ষ প্রবেশপত্রটি প্রকাশ করেছে। আজ আমরা অ্যাডমিট কার্ড ডাউনলোডের তথ্যের বিস্তারিত নিয়ে আলোচনা করতে যাচ্ছি। আপনি কিভাবে অনলাইনে আপনার প্রবেশপত্র ডাউনলোড করতে পারেন? কিভাবে প্রবেশপত্র ডাউনলোড করবেন? চাকরি প্রার্থীদের জন্য এই তথ্যটি এখানে প্রকাশ করা হয়েছে। যে সকল প্রার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তারা এখান থেকে বিস্তারিত পড়তে সহজেই তাদের প্রবেশপত্র সংশোধন করতে পারবেন। কারণ অফিস সহকারী পরীক্ষার কয়েকদিন পরে আয়োজন করা হবে। তাই আমাদের নিবন্ধ থেকে আপনার প্রবেশপত্র

বস্ত্র অধিদপ্তর পরীক্ষার এডমিট কার্ড ২০২৪

টেক্সটাইল বিভাগের পরীক্ষার প্রবেশপত্র আজ প্রকাশিত হয়েছে। যে সকল প্রার্থী এই পরীক্ষায় অংশগ্রহণ করতে যাচ্ছেন তারা আমাদের নিবন্ধ থেকে প্রবেশপত্র সংগ্রহ করতে পারেন নীচের লিঙ্কটিও ব্যবহার করুন। যদি কোনও চাকরি প্রার্থী অনলাইনে প্রবেশপত্র সংগ্রহের তথ্য সম্পর্কে না জানেন তবে তারা ডাউনলোড করতে আমাদের নিবন্ধটি অনুসরণ করতে পারেন সেগুলি আমাদের সাইট থেকেও অফিসিয়াল ওয়েবসাইট থেকে সমস্ত তথ্য। তবে এটি করার জন্য আপনাকে আমাদের নিবন্ধটি অনুসরণ করতে হবে তাহলে আপনি সবকিছু বুঝতে পারবেন। আজ কর্তৃপক্ষের পক্ষ থেকে বিজ্ঞপ্তিটি প্রকাশ করা হয়েছে। সুতরাং আপনি যদি এটি খুঁজে পেতে চান তবে আপনাকে কোথাও যেতে হবে না। শুধু তালিকা অনুসরণ করুন এবং আপনার প্রবেশপত্র সংগ্রহ করুন।

বস্ত্র ও পাট অধিদপ্তর পরীক্ষার প্রবেশপত্র

বস্ত্র ও পাট মন্ত্রণালয় দিন বস্ত্র অধিদপ্তর ও এর নিয়ন্ত্রণাধীন বিভিন্ন কার্যালয়/ শিক্ষা প্রতিষ্ঠান সমূহের জন্য নিম্নলিখিত রাজস্ব খাদ্য ভুক্ত সরাসরি পূরণযোগ্য স্থায়ী ও অস্থায়ী পদের বিপরীতে অনলাইনে আবেদন গ্রহণ করা হয়। যারা অফিসিয়াল ওয়েবসাইটে প্রবেশ করে অনলাইনে আবেদন করেছেন তাদের প্রবেশপত্র সংগ্রহের তারিখ ও সময়সূচি ঘোষণা করা হয়েছে। অনলাইনে তাদের প্রবেশপত্র সংগ্রহের বিষয় সহ বিস্তারিত তথ্য আমাদের ওয়েবসাইটে জানানো হলো। যারা পরীক্ষার এই সকল তথ্য জানেনা তাদের পুরো আর্টিকেলটি পড়ার জন্য বলা হলো। এতে পরীক্ষায় অংশগ্রহণ করতে ইচ্ছুক প্রার্থীরা তাদের প্রয়োজনীয় তথ্য গুলো তাৎক্ষণাৎ সংগ্রহ করতে পারবেন।

অফিস সহায়ক পরীক্ষার প্রবেশপত্র ডাউনলোড

বস্ত্র ও পাট মন্ত্রণালয় দিন অফিস সহায়ক পদে ৯৫ টি শুন্য পদ রয়েছে। ৯৫ টি ০ পদের ২৪ টি স্থায়ী ও ৭১টি অস্থায়ী পদের জন্য জনবল নিয়োগ করা হবে। ইতিমধ্যে শিক্ষাগত যোগ্যতা আপনাদের বলা হয়েছে তবুও আবারো বলে রাখি (কোন শিক্ষিত বোড হইতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ) অনলাইনে আবেদন করতে পারবেন। অফিস সহায়ক পরীক্ষার তারিখ জানানো হয়েছে। যারা অনলাইনে পরীক্ষার জন্য আবেদন করেছেন তারা পরীক্ষার পূর্বে প্রবেশপত্র সংগ্রহ করবেন। অফিস সহায়ক পরীক্ষার এডমিট কার্ড কিভাবে সংগ্রহ করবেন তার নিচে দেওয়া হল। আশা করি আপনি আপনার অফিস সহায়ক পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহ করতে পারবেন।

টেকনিকাল এসিস্ট্যান্ট পরীক্ষার এডমিট কার্ড

বস্ত্র ও পার্ট অধিদপ্তর এর টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পরীক্ষায় যারা অংশ নিতে ইচ্ছুক তাদের পরীক্ষার তারিখ ও সময়সূচি ঘোষণা করা হয়েছে। 56 টি পদের মধ্যে ৩০ টি স্থায়ী পদ এবং ২৬ টি অস্থায়ী পদের বিপরীতে পরীক্ষা গ্রহণ করা হবে আগামী শুক্রবার। সকাল ১০ টা হতে পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। ২০২৪ সালের এই পরীক্ষায় যারা অংশগ্রহণ করবেন তাদের পরীক্ষার তারিখ ও সময়সূচি এবং এডমিট কার্ড এখানে প্রকাশ করা হলো। টেকনিক্যাল অ্যাসিস্টেন্ট পরীক্ষায় যারা অংশগ্রহণ করবেন তাদের টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট পরীক্ষার এডমিট কার্ড সংগ্রহের নিয়ম নিচে দেওয়া হল।

বস্ত্র ও পাট অধিদপ্তর ল্যাবরেটরী এসিস্ট্যান্ট পরীক্ষার প্রবেশপত্র

ল্যাবরেটরী অ্যাসিস্ট্যান্ট পদে প্রায় ২৬ টি পদের বিপরীতে আবেদন গ্রহণ করেছে কর্তৃপক্ষ। বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে অনলাইনের মাধ্যমে প্রার্থীর আবেদন করেছেন। ২৬ টি পদের মধ্যে ৮টি স্থায়ী এবং 18 টি অস্থায়ী পদ। ল্যাবরেটরি এসিস্ট্যান্ট পরীক্ষার এডমিট কার্ড অনলাইনে প্রকাশ করা হয়েছে। কারণ আগামী সপ্তাহের শুক্রবার পরীক্ষাটি অনুষ্ঠিত হবে। এডমিট কার্ড সংগ্রহের নিয়ম সুন্দরভাবে এখানে দেওয়া হলো। যারা অনলাইনে এডমিট কার্ড সংগ্রহ করতে চান তারা নিচে দেওয়া লিংকে ক্লিক করে আপনার এডমিট কার্ডটি পেতে পারেন।

dotr.teletalk.com.bd এডমিট কার্ড

অনলাইনে প্রবেশপত্র ডাউনলোড করা খুব কঠিন নয়। এখন আমরা এখানে অফিসিয়াল ওয়েবসাইট থেকে প্রবেশপত্র চেক সম্পর্কে আলোচনা করব। ধাপগুলো পড়তে সবাই বিস্তারিত বুঝবে। কারণ আমরা আপনার জন্য সমস্ত তথ্য আলোচনা করেছি। তাই সবাই আমাদের নিবন্ধে তাদের ডট অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারেন।

বস্ত্র অধিদপ্তর পরীক্ষার এডমিট কার্ড

  • প্রথমে অফিশিয়াল ওয়েবসাইটে যান
  • dotr.teletalk.com.bd admit card
  • এডমিট কার্ড অপশনে ক্লিক করুন
  • আপনার পোস্ট সিলেক্ট করুন এবং পরবর্তীতে ইউজার আইডি দিন
  • পাসওয়ার্ড প্রদান করুন
  • লগইন বাটনে ক্লিক করুন
  • আপনার এডমিট কার্ডটি স্ক্রিনে প্রদর্শিত হবে

Admit Card

এখন আপনাকে প্রিন্টার দ্বারা এই নিবন্ধটি রঙিন মুদ্রণ সহ প্রিন্ট করতে হবে। আপনি যখন পরীক্ষায় অংশগ্রহণ করবেন তখন আপনাকে এই প্রবেশপত্রটি নিজের কাছে রাখতে হবে। আপনি ছাড়া এই পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন না। তাই সব প্রার্থীর জন্য এটা সবচেয়ে গুরুত্বপূর্ণ।