শিক্ষক নিবন্ধন উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

শিক্ষক নিবন্ধন উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২-ntrca শূন্য পদের তালিকা 2022 pdf-বিষয় ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

শিক্ষক নিবন্ধন উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২ অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ হলো। বেসরকারি শিক্ষক নিবন্ধন এবছর বিপুল সংখ্যক প্রার্থী নিয়োগ বিজ্ঞপ্তি 21 ডিসেম্বর 2022 তারিখে প্রকাশিত হয়েছে। মুক্ত সার্কুলার অনুযায়ী প্রায় 68,390 জন শিক্ষক নিয়োগের লক্ষ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় যে 29 ডিসেম্বর 2012 তারিখে শূন্য পদের তালিকা এবং আবেদন কার্যক্রম শুরু হবে। তারিখ ও সময় অনুযায়ী নির্ধারিত সময়ে শূন্য পদের তালিকা প্রকাশ করা হয়েছে। এবং 29 ডিসেম্বর 2022 তারিখ হতে অনলাইনের মাধ্যমে আগ্রহী প্রার্থীদের আবেদনের জন্য বিশেষভাবে জানানো হয়েছে। ইতিমধ্যে আবেদন প্রক্রিয়া চালু হয়েছে। তাই বেসরকারি শিক্ষক নিবন্ধনে যে সকল প্রার্থীরা আগ্রহী তারা অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

শিক্ষক নিবন্ধন উপজেলা ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে বেসরকারি শিক্ষক নিবন্ধন আবেদন কার্যক্রম চলমান রয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে তাদের আবেদন দ্রুত সম্পন্ন করে নিন। কিন্তু অনেক প্রার্থী আছেন জানেন না কীভাবে তাদের আবেদন প্রক্রিয়া সম্পন্ন করবেন এবং কিভাবে শূন্য পদের তালিকা সংগ্রহ করবেন। আজকের আর্টিকেল এর মাধ্যমে আমরা আপনাদের সামনে এনটিআরসিএ এর আবেদন প্রক্রিয়া এবং শূন্য পদের তালিকা সংগ্রহের সকল নিয়ম উপস্থাপন করব। তাই আপনি যদি এনটিআরসি এর একজন প্রার্থী হয়ে থাকেন এবং শূন্যপদের তালিকা খুজছেন তাহলে এখান থেকে আপনার সঠিক তথ্যগুলো সংগ্রহ করতে পারবেন। কিভাবে আবেদন করবেন এবং কিভাবে শূন্য পদের তালিকা পাবেন সেই বিষয়গুলো নিচে দেখুন।

ntrca শূন্য পদের তালিকা 2022 pdf

শূন্যপদের তালিকা পেতে সকল প্রার্থীকেই অফিশিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে তালিকাটি সংগ্রহ করতে হবে। কিন্তু অনেকেই জানেন না কীভাবে তাদের শূন্যপদের তালিকা গুলো সংগ্রহ করতে হয়। কয়েকটি ধাপ অনুসরন করে খুব সহজেই আপনার এনটিআরসি এর শূন্য পদের তালিকা পেতে পারেন। 29 ডিসেম্বর 2022 তারিখ হতে আবেদন প্রক্রিয়া চলমান রয়েছে এবং শূন্য পদের তালিকা প্রকাশিত হয়েছে । যে সকল প্রার্থীরা শূন্যপদের তালিকা গুলো এখনো পাননি। কিন্তু বিভিন্ন জায়গায় খুঁজছেন তবুও তালিকা গুলো সংগ্রহ করতে পারছেন না তারা নিচের নিয়মগুলো অনুসরণ করে আপনার এনটিআরসি এর শূন্য পদের তালিকা সংগ্রহ করুন।

  • প্রথমে আপনাকে এনটিআরসিএ এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • অথবা ngi.teletalk.com এর অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  • ওয়েবসাইটে যেতে এখানে ক্লিক করুন
  • এবার আপনার সামনে অবশ্যই ওয়েবসাইটের পেজটি প্রদর্শিত হবে
  • এখানে রিকোয়ারমেন্ট সাইকেল নামে একটি অপশন দেখতে পারবেন
  • উক্ত রিকোয়ারমেন্ট সাইকেল অপশনে ক্লিক করুন
  • আপনার সামনে অনেকগুলো অপশন আসবে সেখানে শূন্য পদের তালিকা ক্লিক করুন
  • এবং আপনার বিভাগ, জেলা-উপজেলা অনুযায়ী সিলেক্ট করে তালিকাটি দেখে নিন

বিষয় ভিত্তিক শূন্য পদের তালিকা ২০২২

বেসরকারি শিক্ষক নিবন্ধনের আবেদন কার্যক্রম চলমান রয়েছে কিন্তু অনেকেই এখনো অনলাইনে তাদের আবেদন করতে সক্ষম হননি। যারা অনলাইনে এখনো আবেদন করতে পারেনি তাদের জন্য কয়েকটি নিয়ম অবশ্যই জানা জরুরী। কারণ না জানলে আপনি সহজে অনলাইনে আবেদন করতে পারবেন না। তাছাড়া কিভাবে কোন ওয়েবসাইটে আবেদন করতে হবে সেই বিষয়গুলো জানা অত্যন্ত জরুরী। তাই আবেদন প্রক্রিয়ার সকল বিষয়ে এখানে পরিষ্কারভাবে তুলে ধরেছি। আপনি যদি আবেদন প্রক্রিয়ার বিষয়টি এখনো না বুঝতে পারেন তাহলে নিচের নিয়মগুলো ধাপে ধাপে পড়ুন এবং সেই কাজ পরিচালনা করলে আপনার আবেদনটি সঠিকভাবে সম্পন্ন হবে।

  1. প্রথমেই আপনাকে এনটিআরসি অফিশিয়াল ওয়েবসাইট বা আবেদন এর অফিশিয়াল ওয়েবসাইটে যেতে হবে
  2. আবেদন করতে নিচের লিঙ্কে যান
  3. ngi.teletalk.com.bd
  4. এই লিংকে ক্লিক করলে আপনি অফিশিয়াল ওয়েবসাইটের হোমপেজ প্রদর্শিত হবে।
  5. উক্ত পেজের রিকোয়ারমেন্ট সাইকেল4 এ ক্লিক করতে হবে।
  6. পরবর্তী পেজে আপনি অ্যাপ্লিকেশন বাটন দেখতে পাবেন
  7. উক্ত বাটনে ক্লিক করতে হবে
  8. এবং পরবর্তী স্টেপ গুলোতে আপনার সঠিক তথ্য প্রদান করে আবেদন ফরম পূরণ করতে হবে।

আবেদনকারী তার আবেদন সম্পন্ন হবার পর পেমেন্ট কার্য সম্পন্ন হলেই আবেদনটি সম্পন্ন হবে। প্রেমেন্ট না হওয়া পর্যন্ত আবেদনটি ড্রাফ্ট হিসেবে সংরক্ষিত থাকবে। প্রার্থীরা তাদের আবেদন যে কোন পর্যায় থেকে বের হয়ে যেতে পারেন। কিন্তু কোনো প্রার্থী যদি আবেদন কার্য সম্পন্ন করার পরে পেমেন্ট কার্য সম্পন্ন করে ফেলেন পরবর্তীতে তার আবেদনে কোন তথ্য পরিবর্তন করতে পারবেন না। তাই অবশ্যই প্রত্যেকটি প্রার্থীকেই তাদের তথ্য দানে সর্তকতা অবলম্বন করতে হবে।

PDF

ngi.teletalk.com.bd

ngi teletalk bd  এই ওয়েবসাইটের মাধ্যমে এনটিআরসি এর সকল কার্যক্রম সম্পন্ন করা হবে। ওয়েবসাইট ব্যবহার করে আবেদনকারীরা তাদের সকল কার্যক্রম যেমন শূন্য পদ এর তালিকা এনটিআরসি এর আবেদন কার্য সহ সকল প্রয়োজনীয় কার্যক্রম সম্পন্ন করবেন। তবে প্রত্যেকটি প্রার্থীকে অবশ্যই আবেদন করার পূর্বে সার্কুলার বর্ণিত নিয়মগুলো করে নেওয়ার জন্য বিশেষভাবে জানানো যাচ্ছে। কারণ আপনি যদি ভুল তথ্য প্রদান করে আপনার আবেদন সম্পন্ন করেন তাহলে পরবর্তীতে নিয়োগপ্রাপ্ত হলে এবং আপনার তথ্যের সঙ্গে নিয়োগের তথ্য মিল না পেলে আপনার নিয়োগ টি বাতিল করা হতে পারে। তাই আবেদনের পূর্বে প্রত্যেকে নিজ নিজ তথ্য সঠিক প্রদান করবেন এবং সর্তকতা অবলম্বন করবেন। আশা করি আজকের এই আর্টিকেলটি থেকে আপনি উপকৃত হয়েছেন। আপনি যদি এই আর্টিকেল থেকে উপকৃত হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার বন্ধুদের সঙ্গে শেয়ার করবেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *